অন্যান্য টেলিকম কোম্পানির মতো রিলায়েন্স জিও ও গত মাসে তাদের প্ল্যানের দাম বাড়িয়েছিল। আগের তুলনায় প্রায় ৪০ শতাংশ বেড়েছে প্ল্যানের দাম। এরপর থেকে ২৮ দিনের বৈধতা ও রোজ ১.৫ জিবি প্ল্যান ১৪৯ টাকা থেকে বেড়ে হয়েছে ১৯৯ টাকা। এরসাথে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধাও পাচ্ছেনা। তবে কোম্পানি আগের মতোই ইন্টারনেট ডেটা অফার করছে। আসুন দেখে নিই জিও রোজ ১.৫ জিবি ডেটা প্ল্যানগুলো।
রিলায়েন্স জিও ১৯৯ টাকার প্ল্যান :
রিলায়েন্স জিওর ২৮ দিনের সবচেয়ে সস্তা ১.৫ জিবি ডেটা প্ল্যান হলো ১৯৯ টাকা। এখানে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১,০০০ মিনিট পাওয়া যাবে। এছাড়াও রোজ ১০০ এমএসএম দেওয়া হবে।
রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্ল্যান :
জিওর ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৫৬ দিন। এখানে রোজ ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। এরসাথে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ২,০০০ মিনিট পাওয়া যাবে।
রিলায়েন্স জিও ৫৫৫ টাকার প্ল্যান :
পুরানো ৩৯৯ টাকার প্ল্যান কে বাড়িয়ে ৫৫৫ টাকা করা হয়েছে। এখানে ৮৪ দিন ভ্যালিডিটি দেওয়া হয়। এরসাথে ১.৫ জিবি ডেটা ও ১০০ এসএমএস পাবে গ্রাহকরা। আবার জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ৩,০০০ মিনিট দেওয়া হবে।
রিলায়েন্স জিও ২০২০ টাকার প্ল্যান :
রোজ ১.৫ জিবি ডেটার সবচেয়ে দামি এবং লম্বা বৈধতার প্ল্যান হলো ২০২০ টাকার প্ল্যান। এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন। ডেটা ছাড়াও এখানে প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। আবার জিও থেকে জিও আনলিমিটেড কল এবং জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য ১২,০০০ মিনিট পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here