ই-কমার্স সাইট Amazon এ শুরু হলো Vivo Carnival। এই সেল ৯ জানুয়ারি পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে আপনি ভিভো-র বিভিন্ন ফোনের উপর ডিসকাউন্ট সহ এক্সচেঞ্জ অফার, নো কস্ট ইএমআই, ক্রেডিট ও ডেবিট কার্ড অফার পাবেন। কোম্পানির তরফে বলা হয়েছে এই সেলে ১৩,০০০ টাকা ছাড়ে স্মার্টফোন পাওয়া যাবে। আসুন জেনে নিই Vivo Carnival এ কোন ফোনের উপর কত ডিসকাউন্ট পাওয়া যাবে।
Vivo U10 :
এই ফোনের ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ পাবেন ৮,৪৯০ টাকায়। আবার ৩ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে ৮,৯৯০ টাকায়। এছাড়াও ৯,৯৯০ টাকায় কেনা যাবে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনের সাথে ৬,১০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অন্যান্য অফারের কথা বললে ICICI ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনলে ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।
Vivo U20 :
ভিভো ইউ২০ ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১০,৯৯০ টাকায় এবং ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১১,৯৯০ টাকায় কেনা যাবে। এরসাথে ৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। ICICI ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ড গ্রাহকদের ১,৫০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।
Vivo V15 Pro :
এই ফোনটির উপর ১৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩২,৯৯০ টাকা। তবে এই সেলে কেবল ১৯,৯৯০ টাকায় ভ্যারিয়েন্টটি উপলব্ধ। অন্যান্য অফারের কথা বললে ফোনটির উপর ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং No Cost EMI অফার পাওয়া যাবে।
Vivo V17 :
ভিভো ভি১৭ ও এই সেলে ৫,০০০ টাকা ডিসকাউন্টে উপলব্ধ। ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কেনা যাবে ২২,৯৯০ টাকায়। যার আসল দাম ২৭,৫০০ টাকা। এরসাথে ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং No Cost EMI অফার ও দেওয়া হচ্ছে।
Vivo S1 Pro :
ভিভো এস১ প্রো ফোনটি ১৯,৯৯০ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এছাড়া এখানেও ৭,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এরসাথে No Cost EMI ও অফার করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here