নোকিয়া স্মার্টফোন নির্মাতা HMD Global তাদের Nokia 6.1 Plus এর জন্য অ্যান্ড্রয়েড ১০ আপডেট নিয়ে আসলো। এর আগে কোম্পানি Nokia 8.1, Nokia 9 PureView এবং  Nokia 7.1 এর জন্য এই আপডেট রোল আউট করেছিল। নোকিয়া ৬.১ প্লাস হলো এমন একটি ফোন, যেটি শাওমি, রিয়েলমির বাজেট ফোনকে টক্কর দিয়েছে। এই ফোনটিকে অ্যান্ড্রয়েড ওরিও এর সাথে লঞ্চ করা হয়েছিল।
নতুন  অপারেটিং সিস্টেম ছাড়াও এই আপডেটে ডিসেম্বর ২০১৯ এর অ্যান্ড্রয়েড সিকিওরিটি প্যাচ, ডার্ক মোড, জেসচার নেভিগেশন এবং স্মার্ট রিপ্লাইয়ের মতো ফিচারস পাওয়া যাবে। রিপোর্ট অনুযায়ী এই আপডেটের ভার্সন নম্বর হবে v4.10C এবং এর সাইজ হবে ১৩০২.৭ এমবি। ব্যবহারকারীরা ফোনের সেটিং থেকে About Phone এবং এরপর System updates অপশনে গিয়ে এই আপডেট ডাউনলোড করতে পারবে।

এই নোকিয়া ফোনগুলো ও পাবে আপডেট :

কোম্পানি এবছর আরও কয়েকটি ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১০ আপডেট দেবে। এর মধ্যে আছে নোকিয়া ৭ প্লাস, নোকিয়া ৬.১, নোকিয়া ৪.২, নোকিয়া ৩.২, নোকিয়া ৩.১, নোকিয়া ২.২, নোকিয়া ৮ সিরোক, নোকিয়া ৫.১ প্লাস, নোকিয়া ১ প্লাস।

Nokia 6.1 Plus ফিচার:

ফটোগ্রাফির জন্য ফোনটিতে ১৬ + ৫ মেগাপিক্সেল রিয়ার ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আন্ড্রয়েড ৮.১ অপারেটিং সিস্টেম এ চলা এই ফোনে ৩,০৬০ এমএএইচ ব্যাটারী আছে। কানেক্টিভিটির জন্য এই ফোনে আছে ৪জি Volte, ব্লুটুথ ৫.০, ওয়াইফাই, ইউএসবি টাইপ সি, ৩.৫ অডিও জ্যাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here