চীনে আয়োজিত একটি লঞ্চ ইভেন্টে আজ রিয়েলমি দুটি ফোন লঞ্চ করলো। যার একটি হলো প্রিমিয়াম ফোন Realme X50 5G এবং অন্যটি হলো এন্ট্রি লেভেলের ফোন Realme C2s। তবে এই ফোনের সবচেয়ে আকর্ষণীয় দিক হলো এর দাম। কারণ রিয়েলমি সি২এস এর দাম রাখা হয়েছে ১,২৯০ Baht, যা প্রায় ৩,০৬০ টাকা। এই দাম ফোনটির ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজের। Realme C2 এর এই রিব্রান্ডেড ভার্সনকে শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে।
Realme C2s স্পেসিফিকেশন, ফিচার :
রিয়েলমি সি২এস ফোনে ৬.১ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮০.৩ শতাংশ। এইচডি প্লাস এই ডিসপ্লের রেজুলেশন ১৫৬০ x ৭২০ পিক্সেল। স্ক্রিনের উপর ২.৫ডি কার্ভাড গ্লাস ব্যবহার করা হয়েছে, যাতে স্ক্র্যাচ না পড়ে। এই ফোনে ব্যবহার হয়েছে ২.০গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর।
মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ক্যামেরার কথা বললে এই এন্ট্রি লেভেলের ফোনে মোট ৩টি ক্যামেরা আছে। যেখানে পিছনে দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেল সেন্সর। আবার সেলফির জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। রিয়ার ক্যামেরায় এলইডি ফ্ল্যাশ এর সাথে ক্রোমা বুস্ট দেওয়া হয়েছে।
রিয়েলমি সি২ এর মতো এই ফোনেও ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাওয়া যাবে। আবার পিছনে আছে ডায়মন্ড কাট ডিজাইন। এছাড়াও আছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির অপারেটিং সিস্টেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক কালার ওএস৬ পাবেন। ফোনটি কেবল কালো রঙে পাওয়া যাবে। মনে করিয়ে দিই রিয়েলমি সি২ ভারতে ৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here