ফের একবার ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Samsung Galaxy M30s।  ইতিমধ্যেই এই ফোনটি ভারতে জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু এরপর ও কোম্পানি ফোনটির বিক্রি বাড়াতে মাঝে মাঝেই অফারের সাথে ই-কমার্স সাইটগুলোতে হাজির করছে। ১৩,৯৯৯ টাকার এই ফোনের উপর Amazon এ বিভিন্ন অফার উপলব্ধ। যারপরে আপনি এই ফোনটি কে অনেক কমে কিনতে পারবেন।

Samsung Galaxy M30s অফার :

এই ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের আসল দাম ১৫,৫০০ টাকা। যদিও আপনি ফোনটি এখন ১৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন। অর্থাৎ ১,৫০১ টাকা ফ্লাট ডিসকাউন্ট পাচ্ছেন। এর সাথে ৭,৫০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান তাহলে এই ভ্যারিয়েন্টটি কেবল ৬,৪৯৯ টাকায় কিনতে পারবেন।

অন্যান্য অফার :
এই ফোনের উপর উপলব্ধ অন্যান্য অফারের কথা বললে আপনি ফোনটি No Cost EMI এ কিনতে পারবেন। এছাড়াও SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা EMI ট্রানজাকশনে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার ডেবিট কার্ডের মাধ্যমে EMI এর বিকল্প পাওয়া যাবে।

Samsung Galaxy M30s ফিচার :

গ্যালাক্সি এম৩০এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে আছে এক্সিনস ৯৬১১ প্রসেসর, ৪/৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here