দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের জনপ্রিয় দুটি ফোনের দাম কমিয়ে দিলো। Galaxy A সিরিজের এই দুই ফোন হলো Galaxy A50 এবং Galaxy A70। প্রসঙ্গত কোম্পানি শীঘ্রই ভারতে গ্যালাক্সি এ৫১ ও গ্যালাক্সি এ৭১ লঞ্চ করবে। তার আগেই এই দুটি ফোনের দাম কমানো হলো। Galaxy A50 এবং Galaxy A70 ফোন দুটি এখন ৪,০০০ টাকা পর্যন্ত কম দামে পাওয়া যাবে।
Galaxy A50 এবং Galaxy A70 নতুন দাম :
স্যামসাং গ্যালাক্সি এ৫০ ফোনের ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের আগে দাম ছিল ২১,৪৯০ টাকা। তবে এখন থেকে ফোনটি ১৭,৪৯০ টাকায় পাওয়া যাবে। যদিও ফোনটির ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্ট আগের দামেই পাওয়া যাবে। যার মূল্য ৯,৯৯৯ টাকা।
আবার গ্যালাক্সি এ৭০ ফোনটি ২৩,৯৯০ টাকায় কেনা যাবে। যার আগে দাম ছিল ২৭,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের।
Samsung Galaxy A50 ফিচার :

ক্যামেরার কথা বললে এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে ,যার প্রথমটি ২৫ মেগাপিক্সেল( এফ/১.৭ অ্যাপারচার), দ্বিতীয় ও তৃতীয়টি যথাক্রমে ৫ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল ( এফ/২.২ অ্যাপারচার)। এছাড়াও সেলফির জন্য আছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এইফোনে আপনি পাবেন ৪,০০০ এমএএইচ-র শক্তিশালী ব্যাটারি।
Samsung Galaxy A70 ফিচার :

ফোনটিতে আছে তিনটি রিয়ার ক্যামেরা। যার প্রথমটি ৩২ মেগাপিক্সেলের(এফ/১.৭ অ্যাপারচার ), দ্বিতীয়টি ১২৩ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সিং লেন্স( এফ /২.২ অ্যাপারচার)। এছাড়াও এই ফোনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।
Samsung Galaxy A70 তে আছে একটি ৪,৫০০ এমএএইচ এর ব্যাটারি যা ২৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এ ফোনটি একটি প্রপার ডুয়েল সিম ডিভাইস। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড পাই এর ওপর নির্ভর করে এবং থাকবে স্যামসাংর নিজস্ব ওয়ান ইউআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here