এইমুহূর্তে দেশের সবচেয়ে জনপ্রিয় ডিটিএইচ অপারেটর, টাটা স্কাই তাদের নতুন সার্ভিস Tata Sky Binge+ লঞ্চ করলো। এটি হলো আসলে একটি অ্যান্ড্রয়েড সেট-টপ বক্স। Tata Sky Binge প্লাসে অ্যান্ড্রয়েড সাপোর্ট করার কারণে ব্যবহারকারীরা এই সেট-টপ বক্সের মাধ্যমে স্যাটেলাইট চ্যানেল এবং অ্যামাজন প্রাইম ভিডিও এবং নেটফ্লিক্সের মতো ওটিটি অ্যাপ্লিকেশনের কনটেন্ট একসাথে দেখতে পাবে।

Tata Sky Binge+ দাম ও উপলব্ধতা :

আপনি যদি নতুন এই সেট-টপ বক্সটি কিনতে চান তাহলে www.tatasky.com ওয়েবসাইটে ভিসিট করুন। এই সেট-টপ বক্সের দাম ৫,৯৯৯ টাকা। কেবল নতুন গ্রাহকরাই এই সেট-টপ বক্সটি কিনতে পারবে। এদিকে প্রায় একই ফিচারের সাথে আসা এয়ারটেল এক্সট্রিম বক্স ভারতে ৩,৯৯৯ টাকায় উপলব্ধ।

Tata Sky Binge+ অফার :

এই সেট টপ বক্সে হটস্টার, ZEE5 এবং SunNXT এর মতো অ্যাপ প্রিলোডেড আছে। এই অ্যাপগুলোর কনটেন্ট বিনামূল্যে দেখার সুযোগ পাবে গ্রাহকরা। আবার তিন মাস বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে অ্যামাজন প্রাইম ভিডিও এর। মনে রাখবেন নতুন গ্রাহকরা প্রথম মাস Tata Sky Binge+ এর সমস্ত পরিষেবা বিনামূল্যে পাবে, যার মূল্য ২৪৯ টাকা।

Tata Sky Binge+ স্পেসিফিকেশন :

এই সেট টপ বক্সটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়া কোম্পানি Binge+ সেট-টপ বক্স সম্পর্কে বিশেষ কিছু জানায়নি। এরসাথে দেওয়া রিমোটে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে। এছাড়াও ওটিটি অ্যাপ্লিকেশন দেখার জন্য ইন্টারনেটের সাপোর্ট ও রয়েছে।
টেলিকম টক এর রিপোর্ট অনুসারে, টাটা স্কাই বিঞ্জ + সেট টপ বক্সে আপনি  ৫,০০০ টিরও বেশি অ্যাপস এবং গেমস ডাউনলোড করার সুযোগ পাবেন। যার জন্য অবশ্যই আপনাকে গুগল প্লে স্টোর ব্যবহার করতে হবে। এই সেট-টপ বাক্সটিতে ২ জিবি র‌্যাম এবং ৮ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here