ডিজাইন থেকে প্যাকেজিং এ প্রতিবার কিছু নতুনত্ব আনা কোম্পানি, টেকনো ইন্ডিয়া ভারতে তাদের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনটির নাম TECNO Spark Go Plus। প্রসঙ্গত কোম্পানি কিছুমাস আগেই টেকনো স্পার্ক গো ভারতে এনেছিল। যার দাম ৫,৪৯৯ টাকা। এই ফোনটির ই আপগ্রেড ভার্সন হলো TECNO Spark Go Plus। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে বড় ডিসপ্লে, ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ফ্রন্ট ক্যামেরার সাথে ফ্ল্যাশ লাইট দেওয়া হয়েছে।

TECNO Spark Go Plus দাম :

ভারতে টেকনো স্পার্ক গো প্লাস এর দাম ৬,২৯৯ টাকা। এরসাথে ৭৯৯ টাকার ব্লুটুথ এয়ারফোন দেওয়া হবে। এরসাথে ওয়ান টাইম রিপ্লেসমেন্টের সুবিধাও পাওয়া যাবে। শুধু তাই নয়, ১৩ মাস ওয়ারেন্টিও পাওয়া যাবে। আবার তিন মাসের গানা সাবস্ক্রিপশন ও মিলবে। ফোনটি নীল ও গোলাপি রঙে পাওয়া যাবে।

TECNO Spark Go Plus স্পেসিফিকেশন, ফিচার :

ডিজাইন ও ডিসপ্লে :
টেকনো স্পার্ক গো প্লাস এর ডিজাইন আপনাকে মুগ্ধ করবে। ফোনটি প্লাস্টিক বডির সাথে এসেছে। এই ফোনে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। ডিসপ্লের সাথে নচ ডিজাইন পাওয়া যাবে। নচের পাশেই ফ্ল্যাশ লাইট দেওয়া হয়েছে।
প্রসেসর, র‌্যাম ও স্টোরেজ :
এই ফোনে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনে মিডিয়াটেক হেলিও পি২২ অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চলে।
ক্যামেরা :
ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়ার ক্যামেরায় পোর্ট্রেট মোড, এইচডিআর, নাইট মোড এবং প্রফেশনাল ক্যামেরা সেটিং এর মতো ফিচার দেওয়া হয়েছে। এছাড়াও সামনে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়ার ক্যামেরা ও ফ্রন্ট ক্যামেরার সাথে ফ্ল্যাশ লাইট আছে।
ব্যাটারি ও কানেক্টিভিটি :
এই ফোনে মোট ৩টি স্লট দেওয়া হয়েছে, যার দুটিতে সিম ও একটিতে এসডি কার্ড ভরা যাবে। এছাড়াও এতে হেডফোন জ্যাক এবং ব্লুটুথ ৪.২ দেওয়া হয়েছে। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here