ই-কমার্স সাইট Amazon আরও একবার Great Indian Sale ফিরিয়ে আনছে। এই সেল ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ২২ জানুয়ারি পর্যন্ত চলবে। যদিও অ্যামাজন প্রাইম গ্রাহকদের জন্য ১৮ জানুয়ারি দুপুর ১২টা থেকে এই সেল চালু হবে। প্রতিবারের মতোই এবার ও অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে স্মার্টফোন, ইলেক্ট্রনিক্স, ফ্যাশন এবং বিউটি, হোম অ্যাপ্লায়েন্স প্রোডাক্টের উপর ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও SBI ক্রেডিট কার্ড গ্রাহকদের কেনাকাটার উপর ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে।
স্মার্টফোনের উপর ৪০ শতাংশ ছাড় :
Amazon Great Indian সেলে জনপ্রিয় ফোনগুলির উপর ৪০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। কোম্পানির তরফে জানানো হয়েছে, গ্রাহকরা টপ সেলিং স্মার্টফোনের উপর ১৬,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবে। আবার ৯৯ টাকা থেকে মিলবে মোবাইল অ্যাকসেসরিজ।
amazon sale 40 percent discount on smartphones
ল্যাপটপের উপর ৩৫ হাজার টাকা পর্যন্ত ছাড় :
অ্যামাজনের এই সেলে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ল্যাপটপের উপর। পাশাপাশি ১০,০০০ টাকা ডিসকাউন্টে পাবেন বহুল বিক্রিত ক্যামেরাগুলি। আবার এই সেলে আপনি ২৯৯ টাকা থেকে হেডফোন এবং স্পিকার কিনতে পারবেন। এছাড়াও ফিটনেস ব্যান্ড এবং স্মার্টওয়াচের উপর ৬০% অবধি ছাড় পাওয়া যাবে।
amazon sale 60 percent off on electronics product
আর কোন কোন প্রোডাক্টের উপর কত ছাড় পাওয়া যাবে :
হোম এবং কিচেন প্রোডাক্টের উপর ৮০ শতাংশ ছাড় থাকবে। কিচেন এবং ডাইনিং প্রোডাক্টে পাবেন ৭৫ শতাংশ ডিসকাউন্ট। ফার্নিচার কেনা যাবে ৭৫ শতাংশ কম দামে। স্মার্ট টিভির উপর ৬০ শতাংশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। ৮০ শতাংশ সস্তায়মিলবে জনপ্রিয় ব্র্যান্ডের জুতোগুলি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here