ভারতীয় স্মার্টফোন কোম্পানি Lava তাদের ফিচার ফোনের তালিকায় আরও একটি নাম যুক্ত করলো। এই ফোনটি হলো নভেম্বরে লঞ্চ করা Lava A5 এর স্পেশাল এডিশন। নতুন এই ফোনটির নাম দেওয়া হয়েছে Lava A5 Proudly Indian edition। কোম্পানির তরফে জানানো হয়েছে প্রজাতন্ত্র দিবস উদযাপনের লক্ষ্যে এই ফোনকে বাজারে আনা হয়েছে।
ভারতে লাভা এ৫ প্রাউডলি ইন্ডিয়ান এডিশন এর দাম ১,৪৪৯ টাকা। আপাতত এই ফোনটি অফলাইনে পাওয়া যাবে। যদিও ১৬ জানুয়ারি থেকে স্পেশাল এডিশন অনলাইন প্ল্যাটফর্মগুলিতেও উপলব্ধ হবে।
Lava A5 Proudly Indian edition স্পেসিফিকেশন :
এই ফোনে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার ডুয়েল সিম সাপোর্টের সাথে এই ফোনে পাবেন ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও Lava A5 এর স্পেশাল এডিশনে দেওয়া হয়েছে ১,০০০ এমএএইচ Li-ion ব্যাটারি, যা আপনাকে অনেকক্ষন ব্যাকআপ দেবে। কোম্পানি এই ফোনে সুপার ব্যাটারি মোড দিয়েছে। আপনি এই মোড ব্যবহার করলে একবার চার্জেই ৩ দিন ফোনটি ব্যবহার করতে পারবেন।
এই ফোনে জুমের সাথে ০.৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন। এই ক্যামেরার সাহায্যে ভিডিও রেকর্ড করা যাবে। ফোনে ২২ রকম ভাষা সাপোর্ট করবে। যার মধ্যে আছে ইংরেজি, হিন্দি, তামিল, কান্নাডা, তেলেগু, গুজরাটি এবং পাঞ্জাবি। এছাড়াও এই ফোনে পাবেন টর্চ, রেকর্ডিং সহ ওয়্যারলেস এফএম, ইউএসবি কানেক্টিভিটি এবং ব্লুটুথ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here