প্রিমিয়াম ফিচারের সাথে অপ্পো গতবছরে ভারতে একটি বাজেট ফোন লঞ্চ করেছিল, যার নাম Oppo K1 । এই ফোনের প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯০ টাকা থাকলেও, কোম্পানি লঞ্চের কিছুমাস পরে দাম কমিয়ে ১৪,৯৯০ টাকা করে। তবে ই-কমার্স সাইট Flipkart এ ফোনটির এখন দাম দেখা যাচ্ছে ১৩,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের।
OPPO K1 আকর্ষণীয় দামে কেনার সুযোগ :
আজ মুম্বাইয়ের মহেশ টেলিকম একটি টুইট করে জানায় Oppo K1 এর ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দামের সমান হয়েছে। যদিও আমরা আজ Flipkart এ Oppo K1 এর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেবল খুঁজে পেয়েছি। যার দাম দেখাচ্ছে ১৩,৯৯০ টাকা। কিন্তু ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট খুঁজে পায়নি। আশা করা যায় কাল থেকে দুটো ভ্যারিয়েন্ট নতুন দামে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।
এদিকে আজ কোম্পানি ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের উপর দুর্দান্ত অফার ঘোষণা করেছে। যার দরুন অপ্পো কে১ এর ৪ জিবি ভ্যারিয়েন্ট কেবল ২,১৪০ টাকায় কেনা যাবে। আসুন জেনে নিই অফার সম্পর্কে।
আপনি যদি এখন ফ্লিপকার্ট সাইটে যান তাহলে দেখতে পাবেন Oppo K1 এর উপর ১১,৮৫০ টাকা এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। অর্থাৎ আপনি যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান তাহলে কেবল ২,১৪০ টাকায় ফোনটি পাবেন। এছাড়াও Flipkart Axis ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হবে। Axis ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরাও ৫ শতাংশ ছাড় পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here