এতদিন আমরা রিয়েলমি কে স্মার্টফোনের মার্কেটেই দেখেছি। কিন্তু এবার কোম্পানি টিভি মার্কেটেও পা রাখতে চলেছে। আজ্ঞে হ্যাঁ, কোম্পানি ২০২০ তেই নতুন টিভি লঞ্চ করবে। কোম্পানির CMO, Xu Qi বুধবার চীনে Realme X50 5G লঞ্চ করার সময় এই বিষয়ে জানিয়েছে। প্রসঙ্গত এর আগের একটি রিপোর্টে বলা হয়েছিল, ২০১৯ এর শেষের দিকে রিয়েলমি টিভি নিয়ে আসবে। তবে এবার কোম্পানি নিশ্চিত করেছে যে, তারা ২০২০ তে টিভি মার্কেটেও পা রাখতে চলেছে।
স্মার্টফোনের মতো রিয়েলমির টিভিগুলি ও বাজেট রেঞ্জে আসবে। ফলে শাওমি ও স্যামসাং যে ফের একবার কঠোর প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবে তা বলার অপেক্ষা রাখে না। টিভি ছাড়াও, রিয়েলমি এই বছর অনেকগুলি নতুন IoT ডিভাইস লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। ব্র্যান্ডের প্রতিষ্ঠাতা Li Bingzhong জানিয়েছেন যে, কোম্পানি বেশ কয়েকটি নতুন IoT প্রোডাক্ট বাজারে আনবে।
এই প্রোডাক্টগুলি ব্যক্তিগত, পরিবার এবং ভ্রমণের সময় ব্যবহার করা যাবে। যার মধ্যে অডিও প্রোডাক্ট, ওয়ারেবল ডিভাইস, এবং কয়েকটি আলাদা ডিভাইস থাকবে। শুধু তাই নয়, কোম্পানি এবছর ফিটনেস ব্যান্ড ও লঞ্চ করবে। ইতিমধ্যেই রিয়েলমি ভারতে এয়ার বাডস নিয়ে এসেছে।
রিয়ালমি বাডস হল কোম্পানির প্রথম ট্রু ওয়্যারলেস ইয়ারবাড। এটির ডিজাইন অ্যাপল এয়ারপডের মতোই করা হয়েছে। এতে বেস বুস্টেড ড্রাইভার, টাচ কন্ট্রোল, ১৭ ঘন্টা ব্যাটারি এবং চার্জিং কেস সহ ওয়্যারলেস চার্জিংয়ের মতো ফিচার দেওয়া হয়েছে। এছাড়াও এতে গেমিং মোডও পাবেন। ভারতে এর দাম রাখা হয়েছে ৩,৯৯৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here