Xiaomi এর সাব ব্র্যান্ড ব্ল্যাক সার্ক শীঘ্রই তাদের নতুন ফোন লঞ্চ করতে চলেছে। প্রসঙ্গত ব্ল্যাকসার্ক ব্র্যান্ডের মাধ্যমে শাওমি গেমিং স্মার্টফোন লঞ্চ করে। নতুন এই ফোনটির নাম হবে Black Shark 3। বলাই বাহুল্য এই ফোনটি Black Shark 2 এর আপগ্রেড ভার্সন হবে। লঞ্চের আগেই এই ফোন সম্পর্কে বেশকিছু তথ্য ইন্টারনেটে ফাঁস হয়েছে। যেখানে বলা হয়েছে এই ফোনে ১৬ জিবি র‍্যাম থাকবে। এছাড়াও ফোনটি ৫জি কানেক্টিভিটির সাথে আসবে।
আপনাকে জানিয়ে রাখি ব্ল্যাক সার্ক ২ ভারতে ১২ জিবি র‍্যামের সাথে লঞ্চ হয়েছিল। এবার এর আপগ্রেড ভার্সনে কোম্পানি ১৬ জিবি র‍্যাম দেবে। যা বিশ্বের আর কোনো ফোনেই নেই। সম্প্রতি চীনা সার্টিফিকেশন ওয়েবসাইটে SHARK KLE-AO মডেল নম্বর সহ এই ফোনটিকে দেখা যায়। যেখানে ফোনটির প্রধান প্রধান স্পেসিফিকেশন উল্লেখ ছিল। বেশি র‍্যাম ছাড়াও এই ফোনে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী প্রসেসর, স্ন্যাপড্রাগন ৮৬৫ ব্যবহার করা হবে। যদিও ফোনটি ঠিক কবে লঞ্চ হবে তা কোম্পানি জানায়নি।
Xiaomi Black Shark 2 ফিচার :

ক্যামেরার কথা বললে এই ফোনে ৪৮+১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে ২এক্স অপটিক্যাল জুম সাপোর্ট করে। Black Shark ডিভাইসে আপনারা ব্ল্যাক শার্ক গেমপ্যাড ২.০ ব্যবহার করতে পারবেন। এছাড়াও ফোনটিতে আছে ৪,০০০ এমএএইচ এর ব্যাটারি এবং ডুয়াল পাইপ লিকুইড কুলিং ব্যবস্থা। শাওমি তার Mi 9 এ ২৭ ওয়াট ফাস্ট চার্জিং ব্যবস্থা নিয়ে এসেছিল। Black Shark 2 তেও ওই একই ব্যবস্থা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here