এতদিন টেলিকম সেক্টরে সরকারি টেলিকম কোম্পানি BSNL অন্যান্য কোম্পানিকে টেক্কা দিচ্ছিলো। এবার কোম্পানি ব্রডব্যান্ড সেক্টরেও নিজেদের দাপট ফেরানোর চেষ্টায় আছে। সম্প্রতি কোম্পানি তাদের ভারত ফাইবার সিরিজে নতুন একটি প্ল্যান এনেছে যার নাম- 1500GB CS55। এই প্ল্যান সরাসরি জিও ফাইবারকে টেক্কা দেবে। কারণ এখানে গ্রাহকরা ২০০ এমবিপিএস স্পীডে ইন্টারনেট পরিষেবা পাবে। আসুন এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নিই।
BSNL ভারত ফাইবার ১৫০০ জিবি প্ল্যান :
বিএসএনএল এর এই প্ল্যানে গ্রাহকরা ১,৫০০ জিবি ডেটা পাবে। যেখানে সর্বোচ্চ ২০০ এমবিপিএস স্পীডে ইন্টারনেট পরিষেবা মিলবে। ১,৫০০ জিবি শেষ হয়ে যাওয়ার পর স্পীড কমে হবে ২ এমবিপিএস। এই প্ল্যানটির মূল্য ১,৯৯৯ টাকা। যার বৈধতা একমাস। তবে এটি একটি প্রমোশনাল অফার। গ্রাহকরা এপ্রিল ২০২০ পর্যন্ত এই প্ল্যান রিচার্জ করতে পারবে। এই প্ল্যানে গ্রাহকরা বিনামূল্যে অ্যামাজন প্রাইম মেম্বারের সুবিধা পাবে, যার মূল্য ৯৯৯ টাকা। মনে রাখবেন এই প্ল্যানটি নিতে চাইলে আপনাকে অন্তত পক্ষে একমাসের জন্য নিতে হবেই, এখানে একমাসের সিকিউরিটি ডিপোজিট লাগবে।
রিলায়েন্স জিও ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান :
জিও ফাইবারের একটি প্ল্যান হলো গোল্ড প্ল্যান। এই প্ল্যানের মূল্য ১,২৯৯ টাকা। এখানে গ্রাহকরা মোট ৫০০ জিবি ইন্টারনেট পায়। এই ৫০০ জিবি ডেটা শেষ হওয়ার পর ২৫০ জিবি ডেটা কুপন ভাউচার হিসাবে মিলবে। খানে গ্রাহকরা ২৫০ এমবিপিএস স্পীডে ইন্টারনেট পরিষেবা পাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ১ মাস।
আবার বার্ষিক প্ল্যান নিলে ১২,০০০ জিবি ডেটার সুবিধা মিলবে। এর সাথে ২৪ ইঞ্চি এইচডি টিভি বিনামূল্যে পাওয়া যাবে। এছাড়াও 4K সেট বক্স, জিও হোম গেটওয়ে বিনামূল্যে দেওয়া হবে। এই প্ল্যানের মূল্য হবে ৩১,১৭৬ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here