Xiaomi এর জনপ্রিয় ফোন Mi A3 কেনার দুর্দান্ত সুযোগ এলো। শাওমির এটি তৃতীয় অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন। এই ফোনে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৪০৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ই-কমার্স সাইট Amazon ইন্ডিয়াতে এই ফোনটি ২,৫০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।
ডিসকাউন্টের পর ফোনটির ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম হয়েছে ১২,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের দাম হয়েছে ১৭,৪৯৯ টাকার বদলে ১৫,৪৯৯ টাকা। এছাড়াও Yes ব্যাংক ও IndsInd ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে Mi A3 ইএমআই এ কিনলে ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।
Xiaomi Mi A3 কিনতে এখানে ক্লিক করুন।
Xiaomi Mi A3 স্পেসিফিকেশন :
অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে আসা মি এ ৩ ফোনে ৬.০৮ ইঞ্চি এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে আছে। যার রেজ্যুলেশন ৭২০ × ১৫২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯ । এই ফোনের ডিসপ্লের উপরে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন দেওয়া হয়েছে। ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে এই ফোনে পাবেন ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ। আগেই বলেছি এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর দেওয়া হয়েছে।
ক্যামেরার কথা বললে Mi A3 ফোনের পিছনে তিনটি ও সামনে একটি ক্যামেরা আছে। পিছনের ক্যামেরার কথা বললে পাবেন এফ/ ১.৭৯ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ওয়াইড এঙ্গেল লেন্সের সাথে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ডেপ্থ সেন্সরের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়াও এই ফোনে পাবেন ৪,০৩০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here