অবশেষ ২০১৮ সালে লঞ্চ হওয়া Poco F1 এর আপগ্রেড ভার্সন আসছে। রিপোর্ট অনুযায়ী, কোম্পানি সম্প্রতি Poco F2 এর জন্য ট্রেডমার্ক অ্যাপ্লিকেশন ফাইল করেছে। ফলে বলা যেতেই পারে ফোনটি জলদি লঞ্চ হবে। আপনাকে জানিয়ে রাখি Poco F2 এর লঞ্চ নিয়ে বহুদিন থেকেই খবর প্রকাশিত হচ্ছিলো। এক সময় এও খবর এসেছিলো যে কোম্পানি পোকো সিরিজ বন্ধ করে দেবে। কারণ গতবছর এই সিরিজের কোনো ফোন লঞ্চ হয়নি।
গত বছরের ডিসেম্বরে, পোকো ফোনের গ্লোবাল হেড Alvin Tse জানিয়েছিলেন, কোম্পানি সামনে বছর পোকো ফোন সিরিজের নতুন ফোন লঞ্চ করবে। সম্প্রতি কোম্পানি ট্রেডমার্ক অ্যাপ্লিকেশন ফাইল করায় এক প্রকার নিশ্চিত হওয়া যায়, Poco F2 আসতে আর দেরি নেই। 

দেওয়া হতে পারে পপ আপ সেলফি ক্যামেরা :
এই ফোনে কি ফিচার দেওয়া হবে সে সম্পর্কে কোম্পানির তরফে কিছু না জানানো হলেও, জনপ্রিয় চীনা টেক সাইটগুলি দাবি করেছে এই ফোনে পোকো এফ১ এর অনেক উন্নত ফিচার থাকবে। গত বছর স্মার্টফোনের কভার নির্মাতা, স্পিগেন তাদের ওয়েবসাইটে পোকো এফ ২ এর দুটি ছবি শেয়ার করেছিল। সেই কভার অনুযায়ী, এই ফোনে ফুল ডিসপ্লের সাথে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হবে।
ডিজাইন হবে অনেকটাই Redmi K20 Pro এর মতো : 
আপাতত এই ফোন সম্পর্কে যে যে তথ্য আমাদের কাছে এসেছে, তাতে বলা হয়েছে পোকো এফ২ ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। এদিকে ফোনটির কভার দেখে আন্দাজ করা যায়,এই ফোনটি অনেকটাই রেডমি কে২০ প্রো এর মতো দেখতে হবে। এছাড়াও Poco F2 ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস প্রসেসর থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here