এবার পুলিশের উপর লাঠি ঘোরালো চোরেরা। এতদিন বুদ্ধিবলে পুলিশ চোরদের শায়েস্তা করেছে শুনে থাকবেন, কিন্তু চোর বুদ্ধিবলে পুলিশ কে বোকা বানিয়েছে এমন কমই শোনা যায়। এই ঘটনা ঘটেছে মহারাষ্ট্রের কোহলপুর শহরের একটি থানায়। জয়সিংহপুর নামে ওই থানা থেকে ১৮৫টি ফোন চুরি গিয়েছে বলে খবর। এই থানাটি কোহলপুর শহর থেকে ৩৮ কিলোমিটার দূরে অবস্থিত।
থানার তরফে জানানো হয়েছে, তারা চোরদের কে পাকড়াও করে বা কোনো জুয়ার ঠেকে অভিযান চালিয়ে এই ফোনগুলি বাজেয়াপ্ত করেছিল। এমনকি সমস্ত ফোন একটি বিশেষ ঘরে রাখা ছিল। এরপর ও কারা কিভাবে এই করলো, তা নিয়ে ধন্ধে পুলিশ।
১৮৫ টি মোবাইলের দাম ২ লাখ টাকার উপরে :
ওই থানার এক পুলিশ জানিয়েছেন, থানা চত্বরে আমাদের একটি ঘর রয়েছে যেখানে চুরি বা অন্যান্য মামলায় বাজেয়াপ্ত সমস্ত জিনিস রাখা হয়। বৃহস্পতিবার রাতে অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা ঘরে প্রবেশ করে ১৮৫ টির মতো মোবাইল হ্যান্ডসেট চুরি করে পালায়।” ইতিমধ্যেই পুলিশ অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
এই ১৮৫ টি মোবাইলের সঠিক দাম থানা থেকে না বলতে পারলেও, তারা জানিয়েছে ২.৩১ লাখ টাকার বেশি তো হবেই। আপনি যদি সাধারণভাবে এই ফোনগুলোর দাম যাচাই করেন তাহলে প্রত্যেকটির দাম হয় প্রায় ১,২৫০ টাকা। এই ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি। পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে চোরদের পাকড়াও করার চেষ্টা করছে।
তথ্য সংগ্রহ – PTI

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here