অবশেষে আজ ভারতে লঞ্চ হচ্ছে Honor 9X। এই ফোনের সাথে কোম্পানি ওয়্যারেবল ডিভাইস Magic Watch 2 এবং Honor Band 5i ও লঞ্চ করবে। ভারতে অনার ৯এক্স ই-কমার্স সাইট Flipkart থেকে পাওয়া যাবে। আবার ম্যাজিক ওয়াচ ২ এবং অনার ব্যান্ড ৫আই ডিভাইস দুটি কেনা যাবে Amazon থেকে। আপনাকে জানিয়ে রাখি গতবছর জুলাই মাসে কোম্পানি চীনে Honor 9X লঞ্চ করেছিল। এই ফোনে ১৬ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা এবং ডুয়েল রিয়ার ক্যামেরা আছে। আবার ম্যাজিক ওয়াচ ২ ও ব্যান্ড ৫আই এ পাওয়া যাবে যথাক্রমে অ্যামোলেড ডিসপ্লে ও টাচ স্ক্রিন TFT ডিসপ্লে।
এই ফোনটি ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। যাদের দাম হতে পারে যথাক্রমে ১৪,০০০ টাকা, ১৬,০০০ টাকা ও ১৯,০০০ টাকা।
ফিচারের কথা বললে Honor 9X ফোনে ৬.৫৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এই ফোনে ২.২৭ গিগাহার্টজ কিরিন ৮১০ প্রসেসর আছে। গেমিং এর জন্য পাবেন GPU Turbo ২.০ । ক্যামেরার কথা বললে অনার ৯এক্স ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা ২ মেগাপিক্সেল। সেলফি ক্যামেরার কথা বললে এই ফোনে ১৬ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড EMUI ১০ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।
এদিকে Honor Magic Watch 2 কে ৪৬এমএম ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হতে পারে। এতে দেওয়া হতে পারে ১.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। ডিভাইসটি কাজ করবে কিরিন কে১ প্রসেসরের উপর এবং ব্যাটারি ব্যাকআপ দেবে ১৪ দিন। অন্যদিকে Honor Band 5i এ ১৬০ × ৮০ পিক্সেলের ০.৯৬ ইঞ্চি কালার টাচ স্ক্রিন TFT ডিসপ্লে থাকতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here