শাওমির প্রবলতম প্রতিপক্ষ রিয়েলমি গতবছর ভারতে তাদের Realme 5 সিরিজ লঞ্চ করেছিল। এবার নতুন বছরের শুরুতেই কোম্পানি Realme 6 সিরিজকে ভারতে লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করলো। সম্প্রতি ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইট ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্স (BIS) এ এই সিরিজের দেখা মিলেছে। কোম্পানি এই সিরিজ লঞ্চের পাশাপাশি Realme U2 এবং Realme C3 কে ২০২০ এর প্রথম কোয়ার্টারে লঞ্চ করতে পারে।
91mobiles এর রিপোর্ট অনুযায়ী, রিয়েলমির চারটি ফোনকে সম্প্রতি ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। এই চারটি ফোনের মডেল নম্বর ‘RMX2020, RMX2030, RMX2040, এবং RMX2061’। এই ফোনগুলিই রিয়েলমি ৬ সিরিজের ফোন হবে বলে জানা গেছে। যার মধ্যে থাকবে Realme 6, Realme 6 Pro এবং Realme 6i নামের ফোনগুলি।
এদিকে কয়েকদিন আগে রিয়েলমি ৬ এর দাম ও ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছিল। যেখানে দেখা গেছে ফোনটি পেন্টা ক্যামেরার সাথে আসবে। প্রসঙ্গত রিয়েলমি ৫ ও রিয়েলমি ৫ প্রো ফোনে আমরা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছিল। তবে ৬ সিরিজে কোম্পানি পিছনে পাঁচটি ক্যামেরার সাথে আপগ্রেড প্রসেসর ব্যবহার করবে।
ফাঁস হওয়া ছবিতে ফোনটির সামনের দিক ও দেখা গেছে। যেখানে পরিষ্কার এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে। এর পাঞ্চ হোল কাটটি ডিসপ্লের উপরের দিকে সেন্টারে অবস্থিত। রিয়েলমি ৬ এর ভারতে দাম হতে পারে ১০,০০০ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here