Samsung শীঘ্রই ভারতে A সিরিজের দুটি ফোন Galaxy A71 এবং Galaxy A51 লঞ্চ করবে। তার আগেই এই সিরিজের পুরানো একটি ফোন, Galaxy A20s এর দাম কমিয়ে দিলো। যদিও কোম্পানির তরফে দাম কমানোর ব্যাপারে কোনো নোটিফিকেশন দেওয়া হয়নি। তবে মুম্বাইয়ের মহেশ টেলিকম জানিয়েছে, স্যামসাং গ্যালাক্সি এ২০এস আগের তুলনায় কমে পাওয়া যাবে।
মুম্বাইয়ের মহেশ টেলিকম আজ একটি টুইটে এই খবর জানিয়েছে যে, Galaxy A20s এবার থেকে ১,০০০ টাকা কমে পাওয়া যাবে। এর পরে ফোনটির ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। যদিও অনলাইনে এখনো পুরানো দামেই ফোনটি পাওয়া যাচ্ছে। আশা করা যায় আগামীকাল থেকে ফোনটি নতুন দামে পাওয়া যাবে। যদিও অফলাইনে আজ থেকেই নতুন দামে ফোনটি কেনা যাবে। গ্যালাক্সি এ২০এস কালো, নীল ও সবুজ রঙে উপলব্ধ।


Samsung Galaxy A20s স্পেসিফিকেশন :
ডুয়েল সিমের এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমের সাথে ওয়ান ইউআই ইন্টারফেস দেওয়া হয়েছে। গ্যালাক্সি এ২০এস ফোনে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ইনফিনিটি V ডিসপ্লে দেওয়া হয়েছে।যার রেজ্যুলেশন ৭২০ x ১৫৬০ পিক্সেল। এছাড়াও এই ফোনে আছে অক্টা কোর প্রসেসর, ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।
Galaxy A20s ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার), এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৮ মেগাপিক্সেল (এফ/২.০ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা আছে ।
গ্যালাক্সি এ২০এস ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছাড়াও সিকিউরিটির জন্য ফেস আনলক ফিচারও মজুত আছে। গ্যালাক্সি ২০ এর মতো ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here