Honor ভারতে দুটি ব্লুটুথ এয়ারফোনের সাথে Magic Watch 2 এবং Honor Band 5i লঞ্চ করলো। দিল্লিতে আয়োজিত একটি ইভেন্টে কোম্পানি Honor 9X এর সাথে এই দুই প্রোডাক্ট ও লঞ্চ করেছে। ইতিমধ্যেই ম্যাজিক ওয়াচ ২ ও অনার ব্যান্ড ৫আই চীনে উপলব্ধ। এদিকে অনারের ব্লুটুথ এয়ারফোন দুটির নাম- Honor Sport ও  Sport Pro। যাদের দাম যথাক্রমে ১,৯৯৯ টাকা এবং ৩,৯৯৯ টাকা। যদিও এই দুই এয়ারফোন কবে থেকে সেলের জন্য উপলব্ধ হবে তা জানা যায়নি।
Magic Watch 2 এবং Honor Band 5i দাম :
ভারতে অনার ওয়াচ ২ ৪৬এমএম এর চারকোল ব্ল্যাক ভ্যারিয়েন্টের দাম ১২,৯৯৯ টাকা। আবার ফ্লেক্স ব্রাউনের ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। এদিকে Honor 5i এর ভারতে দাম ১,৯৯৯ টাকা। Amazon থেকে আগামী ১৯ জানুয়ারি এই দুই প্রোডাক্টের বিক্রি শুরু হবে।
Magic Watch 2 এবং Honor Band 5i স্পেসিফিকেশন :
অনার ম্যাজিক ওয়াচ ২ তে ১.৪ ইঞ্চি AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আবার এতে পাবেন কিরিন এ১ প্রসেসর এবং ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই স্মার্ট ওয়াচে হার্ট রেট সেন্সর, স্লিপ ট্র্যাকিং, স্ট্রেস মনিটরের মতো ফিচার রয়েছে। এছাড়াও ফিটনেসের জন্য আরও ১৫ টি মোড পাবেন।
আইপি রেটিং না পেলেও এই ওয়াচ ৫০ মিটার পর্যন্ত ওয়াটার রেজিস্টেন্ট। এতে পাবেন ২১৫ এমএএইচ ব্যাটারি। কানেক্টিভিটির জন্য, এই স্মার্ট ওয়াচে ওয়াইফাই সহ ব্লুটুথ ৫.১ এবং ডুয়াল ফ্রিকোয়েন্সি GPS এর মতো ফিচার দেওয়া হয়েছে।
অন্যদিকে Honor Band 5i এ ১৬০ × ৮০ পিক্সেলের ০.৯৬ ইঞ্চি কালার টাচ স্ক্রিন TFT ডিসপ্লে আছে। এতে ৯১ এমএএইচ ব্যাটারি পাবেন। যেটি ৯ দিন পর্যন্ত ব্যাকআপ দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here