ই-কমার্স সাইট অ্যামাজনে চলছে Headset Fest। এই সময়ে বিভিন্ন ব্র্যান্ডের সাধারণ হেডফোন, ওয়্যারলেস ব্লুটুথ হেডফোন এর উপর ৬০ শতাংশ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে আপনি যদি নতুন কোনো হেডফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই সুযোগ হারাবেন না। এখনকার দিনে স্মার্টফোন কোম্পানিগুলি তাদের ফোনের সাথে হেডফোন দেয়না। ফলে আলাদাভাবে হেডফোন কিনতে হয়। আসুন দেখে নিই ১,০০০ টাকার কমে উপলব্ধ সেরা কয়েকটি ওয়্যারলেস ব্লুটুথ হেডফোন সম্পর্কে।
Flybot Wave in-Ear Sport Wireless Bluetooth Earphone: 
এই ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটির দাম ১,৯৯৯ টাকা। তবে এখন এটি আপনি কেবল ৭৯৯ টাকায় পাবেন। এর উপর ১,২০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। কোম্পানি দাবি করেছে হেডফোনটি একবার চার্জ করলে টানা ৫ ঘণ্টা গান শোনা যাবে। এর এফেক্টিভ ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার।
pTron Intunes Evo Magnetic in-Ear Wireless Bluetooth Headphones with Mic:
১,৩৫১ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন এই ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটি। এর আসল দাম ২,০০০ টাকা। তবে সেলে কেবল ৬৪৯ টাকায় কিনতে পারবেন। এটি ৩-৪ ঘণ্টা গান শোনা বা কথা বলার সুবিধা দেবে। এতে ৭০ এমএএইচ এর ব্যাটারি আছে। এছাড়াও এতে স্টিরিও সাউন্ড এবং ম্যাগনেটিক এয়ারবডস এর মতো ফিচার আছে।
iBall EarWear Sporty Wireless Bluetooth Headset with Mic:
আইবল কোম্পানি সম্পর্কে আর নতুন করে বলার প্রয়োজন নেই। এই ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটির দাম ২,২৯৯ টাকা। তবে আপনি এখন Amazon থেকে একে কেবল ৭৯৯ টাকায় কিনতে পারবেন। সুপ্রিম সাউন্ড কোয়ালিটির সাথে এতে বিল্ট ইন রিচার্জেবল ব্যাটারি দেওয়া হয়েছে, যার স্ট্যান্ডবাই টাইম ১৫০ ঘন্টা।
Xmate Mana in-Ear Wireless Bluetooth Headphones : 
২,০০০ টাকার এই ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটি অনেক কমে পাবেন অ্যামাজনে। ১,১০১ টাকা ডিসকাউন্ট দিয়ে এটি কেবল ৮৯৯ টাকায় কেনা যাবে। এটির সাথে আপনি ইন লাইন রিমোট কন্ট্রোলও পাবেন, যার সাহায্যে মিউজিক কন্ট্রোল ছাড়াও কল রিসিভ বা কাটা যাএটি য়। ফুল চার্জ হতে এটি ২ ঘন্টা সময় নেয়। এর স্ট্যান্ডবাই টাইম ১০০ ঘন্টা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here