কিছুদিন আগে লঞ্চ হওয়া বাজেট ফোন Infinix Hot 8 এর আজ ফের সেল অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টায় Flipkart থেকে এই ফোনটি কিনতে পারবেন। আপনি যদি কম দামে কোনো দমদার ফিচারের ফোন খোঁজ করেন তবে এই ফোনটি কিনতেই পারেন। ইনফিনিক্স হট ৮ ফোনে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাবেন। লঞ্চ অফার হিসাবে অ্যাক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড ও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক গ্রাহকরা ৫ শতাংশ ডিসকাউন্ট পাবে।
এই ফোনের ফিচারের কথা বললে এতে পাবেন ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। ভারতে এই ফোনটির এইমুহূর্তে দাম ৬,৯৯৯ টাকা।
Infinix Hot 8 স্পেসিফিকেশন :
নতুন এই বাজেট ফোনে ৬.৫২ ইঞ্চি ডিউ ড্রপ ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ২০:৯ এবং স্ক্রীন টু বডি রেশিও ৯০.৩% । এই ফোনে ২ডি গ্লাস দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড XOS ৫ অপারেটিং সিস্টেমে চলে । প্রসেসরের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও পি ২২ চিপসেট
ক্যামেরার কথা বললে Infinix Hot 8 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর ১৩ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর ২ মেগাপিক্সেল। এছাড়াও একটি লো লাইট সেন্সর আছে। এই ফোনে কোয়াড এলইডি ফ্ল্যাশ পাবেন। ফোনটির সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল। আগেই বলেছি এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।
ইনফিনিক্সের এই ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টেই লঞ্চ হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। কানেক্টিভিটির কথা বললে এতে ৪ জি ভোল্টি, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ এমএম জ্যাক আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here