চীনা স্মার্টফোন কোম্পানি Vivo ভারতীয় মার্কেটে কিছুদিন আগেই ডায়মন্ড শেপ কোয়াড ক্যামেরা সেটআপ এর সাথে Vivo S1 Pro লঞ্চ করেছিল। সাথে সাথে কোম্পানি Z সিরিজের Vivo Z1 Pro এবং Vivo Z1x এর দাম ও কমিয়ে দিলো। নতুন দামে এই ফোন দুটি কোম্পানির ওয়েবসাইট ছাড়াও Flipkart থেকে কেনা যাবে। প্রসঙ্গত গতবছর জুলাই মাসে ভারতে লঞ্চ হয়েছিল ভিভো জেড১ প্রো এবং সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল Vivo Z1x।
Vivo Z1 Pro এবং Vivo Z1x নতুন দাম :
কোম্পানি ভিভো জেড ১ প্রো এর সমস্ত ভ্যারিয়েন্টের দাম ১,০০০ টাকা কমিয়েছে। যার পরে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হয়েছে ১২,৯৯০ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হয়েছে ১৩,৯৯০ টাকা। অন্যদিকে ভিভো জেড১এক্স ১৪,৯৯০ টাকায় কেনা যাবে। এই দাম ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৬,৯৯০ টাকায়।
Vivo Z1 Pro স্পেসিফিকেশন :

এছাড়াও ভিভো জেড ওয়ান প্রো ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ক্যামেরা সেটআপের কথা বললে এই ফোনের পিছনে ১৬ মেগাপিক্সেল (এফ/১.৭৮ অ্যাপারচার) + ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল ক্যামেরা + ২ মেগাপিক্সেল HDR ক্যামেরা থাকবে। এছাড়াও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।
Vivo Z1X স্পেসিফিকেশন :

এই ফোনে ৬.৩৮ ইঞ্চি ফুল HD সুপার AMOLED ডিসপ্লে আছে। যার স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ। ভিভোর এই ফোনে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর দেওয়া হয়েছে। এছাড়াও পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর এবং ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪৫০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির দাবি অনুযায়ী এই ফোন ৫ মিনিট চার্জ করলে ৩ ঘন্টা চলবে।
ক্যামেরার কথা বললে ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা Sony IMX582 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here