প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) শুধু ভারতের নন, গোটা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক নেতা। টুইটারে তার ফলোয়ারের সংখ্যা ৫২ মিলিয়নের ও বেশি। প্রধানমন্ত্রী মোদী সর্বসাধারণের সাথে যোগাযোগ রাখতে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। বর্তমানে ফেসবুক এবং টুইটারে তাঁর কোটি কোটি অনুগামী রয়েছে, যারা প্রতিনিয়ত তাঁর সাথে যোগাযোগের জন্য মেসেজ পাঠান। এই ভক্তদের মধ্যে অনেকেই এমন হবেন যাঁরা তার কাছে পৌঁছাতে চান এবং তার সাথে দেখা করতে চান, যদিও ঠিক কিভাবে প্রধানমন্ত্রীর সাথে দেখা করবেন তা বুঝে উঠতে পারেন না। কিন্তু আজ আমরা আপনাদেরকে পাঁচটি উপায় বলব, যেগুলো অনুসরণ করলে আপনি প্রধানমন্ত্রী মোদীর সাথে যোগাযোগ করতে পারেন। তো চলুন জেনে নেওয়া যাক এই পদ্ধতিগুলি সম্পর্কে।
ফেসবুক ও টুইটারের মাধ্যমে :
ফেসবুক এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে প্রধানমন্ত্রী মোদীর সাথে যোগাযোগ করা যেতে পারে। আপনি ভেরিফাইড অ্যাকাউন্টের মাধ্যমে তার কাছে পৌঁছাতে পারেন। নীচে দেওয়া হলো প্রধানমন্ত্রী মোদীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলির লিঙ্ক –  www.facebook.com/narendramodi
twitter.com/narendramodi
https://www.youtube.com/user/narendramodi
https://www.instagram.com/narendramodi

ইমেল পাঠিয়ে :
আপনি যদি প্রধানমন্ত্রী মোদীর কাছে পৌঁছতে চান, তবে আপনি তার অফিসে connect@mygov.nic.in বা তার আইডি narendramodi1234@gmail.com এ সরাসরি মেল পাঠাতে পারেন।
চিঠি পাঠিয়ে :
আপনি যদি উপরে বর্ণিত পদ্ধতিগুলি দ্বারা প্রধানমন্ত্রীর সাথে যোগাযোগ করতে না সক্ষম হন, তবে আপনি এই ঠিকানায় একটি চিঠিও লিখতে পারেন। ওয়েব ইনফরমেশন ম্যানেজার, সাউথ ব্লক, রাইসিনা হিলস, নয়াদিল্লি, পিন ১১০০১১।
ফোন ও ফ্যাক্স এর মাধ্যমে :
আপনি ফোন কলের মাধ্যমে পা ফ্যাক্স করে ও প্রধানমন্ত্রীর সাথে যোগাযোগ করতে পারেন। ফোন নম্বর – ০১১-২৩০১৫৬০৩, ০১১-২৩০১৮৯৩৯, ০১১-২৩০১৮৬৬৮। ফ্যাক্স – +৯১-১১-২৩০১৯৫৪৫ অথবা ২৩০১৬৮৫৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here