চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi এই মাসে তাদের ফ্ল্যাগশিপ এমআই ১০ (Xiaomi Mi 10) লঞ্চ করতে পারে। এই ফোনের সাথে কোম্পানি Mi 10 Pro ও লঞ্চ করতে পারে। দুটো ফোনই 5G কানেক্টিভিটির সাথে আসবে। এখানে কোম্পানি স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করতে পারে। সম্প্রতি ইনস্টাগ্রামে এই ফোনের কয়েকটি ছবি ফাঁস হয়েছে। এই ফোনে কার্ভাড এজ ডিসপ্লে থাকবে। সাথে ডিসপ্লের ডিজাইন হবে হোল পাঞ্চ।
mi 10 image leaked
Mysmartprice এর রিপোর্ট অনুযায়ী, Xiaomi-র প্রোডাক্ট ম্যানেজার Wang Teng Thomas তার উইবো অ্যাকাউন্টে Mi 10 এবং 10 Pro এর লঞ্চ ডেট নিয়ে একটি ছবি শেয়ার করেছিল। যদিও পরে তা ডিলিট করা হয়। এই পোস্টে লঞ্চ ডেট ছাড়াও ফোনটির দাম ও জানা গিয়েছিলো। ওই পোস্টে মি ১০ এর প্রাথমিক দাম উল্লেখ ছিল ৩,৫০০ ইউয়ান ( অর্থাৎ ৩৬,০০০ টাকার কাছাকাছি)। আবার মি ১০ প্রো ৪০,০০০ টাকার কাছাকাছি দামে আসবে। এই ফোন দুটি আগামী ২৫ জানুয়ারি আয়োজিত স্প্রিং ফেস্টিভ্যালে লঞ্চ করা হতে পারে।
এখনও পর্যন্ত Mi 10 এর স্পেসিফিকেশন সম্পর্কে যা জানা গেছে, তাহলো এই ফোনে ৯০ হার্জ রিফ্রেশ রেটের সাথে ৬.৫৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও এই ফোনে ৪,৫০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি থাকবে, যার সাথে ৩০ ওয়াট কুইক চার্জার সাপোর্ট করবে। ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে মি ১০ এ আমরা কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ পাবো। যার প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল থাকবে। এদিকে Mi 10 Pro তে ৬৬ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here