আপনি যদি অনলাইনের থেকে অফলাইনে ফোন কেনা বেশি পছন্দ করেন তাহলে আপনার জন্য দারুন সুযোগ দিচ্ছে স্যামসাং। কোম্পানি তাদের Galaxy A50s এবং Galaxy A70s এর উপর ৩,০০০ টাকা ক্যাশব্যাক অফার করছে। কেবলমাত্র স্যামসাংয়ের অনুমোদিত স্টোরেই এই ক্যাশব্যাক পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি, কিছুদিনের মধ্যেই ভারতে লঞ্চ হতে চলেছে Galaxy A51 এবং Galaxy A71। আর সেকারণেই কোম্পানি আগের ভ্যারিয়েন্টগুলি অফারের সাথে বিক্রি করে দিতে চাইছে।
91mobiles এর রিপোর্ট অনুযায়ী, Galaxy A50s এবং Galaxy A70s ফোনের উপর পাওয়া ডিসকাউন্ট কেবল অফলাইনে বৈধ। ভারতে স্যামসাং গ্যালাক্সি এ৫০এস এর ৪ জিবি র‌্যামের দাম ছিল ২২,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যামের দাম ছিল ২৪,৯৯৯ টাকা। তবে ডিসকাউন্টের পর এই দুই ভ্যারিয়েন্ট যথাক্রমে ১৯,৯৯৯ টাকা এবং ২০,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির কালো এবং বেগুনি রঙের।
আবার সাদা রঙের Galaxy A50s ফোনটির ৪ জিবি ভ্যারিয়েন্ট ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে Galaxy A70s এর সমস্ত ভ্যারিয়েন্টের উপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্টের দাম ছিল ২৮,৯৯৯ টাকা এবং আবার ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের ভ্যারিয়েন্টের দাম ছিল ৩০,৯৯৯ টাকা। তবে এই দুই ভ্যারিয়েন্ট এখন যথাক্রমে ২৫,৯৯৯ টাকা ও ২৭,৯৯৯ টাকায় পাওয়াটা যাবে।
Samsung Galaxy A50s স্পেসিফিকেশন :
স্যামসাং গ্যালাক্সি এ ৫০ এস ফোনে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity U ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজ্যুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। ফোনটি অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি দুটো ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – যার প্রথমটি হলো ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বেড়ে যাবে।
ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেলের ওয়াইড এঙ্গেল ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন। এছাড়াও আছে ১৫ ওয়াট ফাস্ট চারজিংয়ের সাথে ৪০০০ এমএএইচ ব্যাটারি। Galaxy A50 কিনতে এখানে ক্লিক করুন
Samsung Galaxy A70s স্পেসিফিকেশন :
স্যামসাং গ্যালাক্সি এ৭০ এস ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার আসপেক্ট রেশিও ২০:৯। এই ফোনে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ডিজাইন পাবেন। ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে।
ক্যামেরা কথা বললে স্যামসাং গ্যালাক্সি এ৭০ এস ফোনের পিছনে তিনটি ক্যামেরা পাবেন। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হলো ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে এসেছে। ব্যাটারি ডিপার্টমেন্টেও এই আপগ্রেড ভার্সনে উন্নতি করা করা হয়েছে। Samsung Galaxy A70s ফোনে পাবেন ২৫ ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেস্নর ও অ্যান্ড্রয়েড পাই অপেরাটিং সিস্টেম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here