দেশের বৃহত্তম ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) নিয়ে আসছে রিপাবলিক ডে সেল (Republic Day Sale)। এই সেল ১৯ জানুয়ারি থেকে শুরু হয়ে ২২ জানুয়ারি পর্যন্ত চলবে। এই সেলে বিভিন্ন ক্যাটাগরির প্রোডাক্টের উপর অনেক অনেক ছাড় দেওয়া হবে। সাথে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড এবং Kotak ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আসুন জেনে নেই Flipkart Republic Day Sale এর আকর্ষণীয় অফারগুলি সম্পর্কে।
Samsung Galaxy S9 এর উপর ৬০ শতাংশ ডিসকাউন্ট :
ফ্লিপকার্ট সেলে ৬০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্টে কেনা যাবে স্যামসাং গ্যালাক্সি এস৯। এই সেলে ফোনটির দাম রাখা হয়েছে ২২,৯৯৯ টাকা।  Micromax Spark Go বিক্রি হবে ২,৭৯৯ টাকায়। ৩ জিবি র‌্যামের Yu Ace এই সেলে ৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও Pixel 3a এবং Pixel 3aXL কেনা যাবে ২৭,৯৯৯ টাকায়।
এই ফোনগুলোর উপর ও দারুন অফার :
ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে Samsung S9 Plus। ৬ জিবি পর্যন্ত র‌্যামের Vivo Z1 Pro বিক্রি হবে ১০,৯৯০ টাকা থেকে। ৩ জিবি পর্যন্ত র‍্যামের রেডমি ৮এ এই সেলে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের (২ জিবি র‌্যাম ও ৩২ জিবি) এমআরপি ছিল ৭,৯৯৯ টাকা। যা এই সেলে কমে ৫,৯৯৯ টাকা হবে। রেডমি নোট ৭ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৩,৯৯৯ টাকা। যদিও এই সেলে কেবল ৯,৯৯৯ টাকায় পাবেন।
ভারতে লঞ্চের সময় মোটোরোলা ওয়ান অ্যাকশনের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। তবে এই সেলে ৮,৯৯৯ টাকায় (৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ) এই ফোনটি মিলবে। ৩ জিবি র‌্যামের Lenovo A6 পাওয়া যাবে ৫,৪৯৯ টাকায়। আবার Oppo K11 Pro এর ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ১৪,৯৯০ টাকায় মিলবে। ৮ জিবি পর্যন্ত র‌্যামের Realme X বিক্রি হবে ১৪,৯৯৯ টাকা থেকে।
৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের Realme C2 কেনা কিনতে পারবেন ৬,৯৯৯ টাকায়। Realme 3i ফোনটির ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ও ৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এদিকে Realme 3 ও বিক্রি হবে ৬,৯৯৯ টাকায়। এই ফোনে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ আছে। আবার এর ৩ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম পড়বে যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৭,৯৯৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here