প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে ই-কমার্স সাইট Flipkart ও Amazon বাম্পার সেল আনলো, যেখানে স্মার্টফোন থেকে ল্যাপটপ অনেক সস্তায় কেনা যাবে। ১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া এই সেলে সমস্ত জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড তাদের ফোনের উপর ডিসকাউন্ট অফার করবে। আমরা আগের পোস্টগুলিতে কোন কোন ফোনে কত ছাড় দেওয়া হচ্ছে তা আপনাদেরকে জানিয়েছিলাম। এই পোস্টে জানাবো Motorola-র কোন ফোন কত দামে পাওয়া যাবে।
Motorola One Action :
ভারতে লঞ্চের সময় মোটোরোলা ওয়ান অ্যাকশনের দাম ছিল ১৬,৯৯৯ টাকা। তবে এই সেলে ৮,৯৯৯ টাকায় (৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ) এই ফোনটি মিলবে। এই ফোনে পাবেন ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, এক্সিনস ৯৬০৯ প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ফ্রন্ট ক্যামেরা ১২ মেগাপিক্সেল।
Motorola One Vision :
মোটোরোলা ওয়ান ভিশন এর এমআরপি ১৯,৯৯৯ টাকা। তবে রিপাবলিক ডে সেলে ফোনটি কেবল ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে ৬.৩ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, এক্সিনস ৯৬০৯ প্রসেসর, ৩,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়েল রিয়ার ক্যামেরা আছে।
Moto E6S :
এই সেলে মোটো ই৬এস এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম হবে ৬,৪৯৯ টাকা। ফোনটি ভারতে ৭,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এই ফোনে ফোনে ৬.১ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটারড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি ২২ প্রসেসর, পিছনে ডুয়েল ক্যামেরা ও ৩,০০০ এমএএইচ ব্যাটারি আছে।
Motorola One Macro :
ভারতে মোটোরোলা ওয়ান ম্যাক্রো এর একটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ৯,৯৯৯ টাকা। তবে এই সেলে ফোনটি ৮,৯৯৯ টাকা। এই ফোনে পাবেন ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে, মিডিয়াটেক পি৭০ হেলিও প্রসেসর, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৪,০০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here