ই-কমার্স সাইট Flipkart এ চলছে Republic Day সেল। আজ থেকে শুরু হয়ে এই সেল ২২ জানুয়ারি পর্যন্ত চলবে। প্রতিবারের মতোই এই সেলেও ইলেকট্রনিক্স প্রোডাক্টের উপর ব্যাপক ডিসকাউন্ট অফার করা হচ্ছে। শুধু তাই নয়, আইসিআইসিআই ব্যাংকের কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট পাবে। আমরা আগের কয়েকটি পোস্টে ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলের বেশ কিছু অফার আপনাদেরকে জানিয়েছি। আসুন দেখে নিই আর কোন কোন ফোনের উপর কত ছাড় দেওয়া হচ্ছে।
Xiaomi Mi A3 :
শাওমি মি এ৩ এর আসল দাম ১৪,৯৯৯ টাকা। তবে এই সেলে ফোনটি ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই দাম ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে পারবেন ১৪,৯৯৯ টাকায়।
Motorola One Action :
মোটোরোলা-র এই ফোনটি ৮,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। যার পরে ৮,৯৯৯ টাকায় (৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ) এই ফোনটি মিলবে।
Oppo F11 Pro :
২৮,৯৯০ টাকার অপ্পো এফ১১ প্রো এই সেলে ১৪,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। কোম্পানি এই ফোনের উপর ৪৮ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। এই দাম ফোনটির ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাবেন ১৬,৯৯০ টাকায়।
Vivo Z1 Pro :
গতবছর ভিভো তাদের এই মিড রেঞ্জার ফোনটি ১৫,৯৯০ টাকায় লঞ্চ করেছিল। এই ফোনটি এখন ১০,৯৯০ টাকায় কেনা যাবে। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। এছাড়াও ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাবেন ১১,৯৯০ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here