চীনা স্মার্টফোন কোম্পানি, ওয়ানপ্লাসের তরফে জলদি নতুন ফোন লঞ্চ করা হতে পারে। কারণ ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইটে কোম্পানির নতুন ফোন, OnePlus 8 এর দেখা মিলেছে। ভারতে ওয়ানপ্লাস প্রিমিয়াম সেগমেন্টে একটি জনপ্রিয় নাম। আর সেকারণেই কোম্পানি চাইছে তাদের পরবর্তি ফ্ল্যাগশিপ ফোনকে আগেভাগে ভারতে লঞ্চ করতে। এদিকে ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইট, ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্স (BIS) এ ওয়ানপ্লাস ৮ এর দেখা মিললেও, ফোনের ফিচার সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি।
Nashville Chatter এর রিপোর্ট অনুযায়ী, ওয়েবসাইটে OnePlus 8 এর মডেল নম্বর IN2011। ভারতীয় সাইটের ডেটাবেসে ১০ জানুয়ারি, ২০২০ তে ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে। আপনাকে জানিয়ে রাখি ওয়ানপ্লাস ভারতে মে মাস নাগাদ তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করে। তবে এবার প্রতিযোগিতার কথা মাথায় রেখে কোম্পানি জলদি ফোন লঞ্চ করবে। এছাড়াও আমাদের সোর্স টিম মারফত খবর, এই বছরে কোম্পানি বেশ কয়েকটি নতুন মডেল লঞ্চ করতে পারে।
OnePlus 8 সম্পর্কে ফাঁস হওয়া তথ্য :
কিছুদিন আগে লাস ভেগাসে অনুষ্ঠিত CES ২০২০ ইভেন্টে কোম্পানি ১২০হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে সামনে এনেছিল। কোম্পানির তরফে জানানো হয়েছে এই নতুন ধরণের ডিসপ্লেতে স্মুথ ভিডিও প্লেব্যাকের জন্য ‘MEMC’ টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এছাড়াও QHD+ রেজুলেশন, অটোমেটিক ব্রাইটনেস কন্ট্রোল এর মতো ফিচার উপলব্ধ। এই ডিসপ্লেই ব্যবহার করা হতে পারে OnePlus 8 ফোনে।
এদিকে এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকতে পারে। স্ক্রিন সাইজ হতে পারে ৬.৪৪ ইঞ্চি। আবার ওয়ানপ্লাস ৮ ফোনে কোম্পানি প্রথমবার কোয়াড ক্যামেরা ব্যবহার করতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৬০ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হবে ১৬ মেগাপিক্সেল, ১৩ মেগাপিক্সেল এবং ১২ মেগাপিক্সেল। আবার সামনে থাকতে পারে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর থাকতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here