১৯ জানুয়ারি থেকে শুরু হওয়া Amazon Great Indian সেলে বিভিন্ন প্রোডাক্ট আকর্ষণীয় অফারের সাথে উপলব্ধ। বিশেষ করে স্মার্টফোনের উপর অনেক অনেক ডিসকাউন্ট অফার করা হচ্ছে। Xiaomi, Samsung, Nokia, Realme প্রভৃতি ব্র্যান্ডের ফোন পাবেন অনেক সস্তায়। এই সেল ২২ জানুয়ারি পর্যন্ত চলবে। আমরা ইতিমধ্যেই এই সেলের সেরা অফারগুলি আপনাদেরকে জানিয়েছি। এই পোস্টে Samsung Galaxy M30 এর দেওয়া অফারের বিষয়ে জানাবো।
Amazon Great Indian সেলের দ্বিতীয় দিনে বেস্ট ডিলের সাথে কিনতে পারবেন। এই ফোনের ৩ জিবি র‌্যাম + ৩২ জিবি স্টোরেজ ৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন। গত সেপ্টেম্বরে এই ভ্যারিয়েন্টটি ৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। এছাড়াও ৪,০০০ টাকা ডিসকাউন্টে এই ফোনের ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ৯,৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাবে।
Samsung Galaxy M30 ফিচার :
Samsung Galaxy M30 তে পাওয়া যাবে একটি ৬.৩৮ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি U ডিসপ্লে। এটির স্ক্রিন রেজল্যুশন হবে ১০৮০×২২২০ পিক্সেল। ফোনটিকে প্রায় বেজেললেসই বলা চলে।
নতুন এই স্মার্টফোনটিতে আছে ৪জিবি/ ৬জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি চলে স্যামসাং এর নিজস্ব এক্সিনোস ৭৯০৪ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। এই ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও এবং সাথে স্যামসাংয়ের এক্সপিরিয়েন্স ইউআই দেওয়া হয়েছে।
এছাড়া ফোনটিতে আছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেলের (f/১.৯), দ্বিতীয়টি ৫ মেগাপিক্সেলের(f/২.২) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের (f/২.২) । মনে করা হচ্ছে তৃতীয় লেন্সটি হবে একটি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়াও সামনে একটি ১৬ মেগাপিক্সেলের (f/২.০) সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে আছে এক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here