Amazon এবং Flipkart এর পর এবার চীন স্মার্টফোন কোম্পানি শাওমি ও নিয়ে এলো Mi Republic Day Sale। এই সরলে স্মার্টফোন টিভি ছাড়াও শাওমির বিভিন্ন প্রোডাক্টের উপর ৬,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এরসাথে Mi Exchange অফার, No Cost EMI সহ Mi Protect এর মতো অফার ও ঘোষণা করেছে কোম্পানি। সেকারণে আপনি যদি এইমুহূর্তে নতুন কোনো ডিভাইস কেনার ভাবছেন তাহলে এটাই সঠিক সময় পছন্দের প্রোডাক্ট নিজের করার।
Mi Republic Day Sale এ স্মার্টফোনের উপর অফার :
মি রিপাবলিক ডে সেলে Redmi Note 8 Pro এর উপর ৩,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে কোম্পানি। এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এমআরপি ১৬,৯৯৯ টাকা। তবে এই সেলে ১৩,৯৯৯ টাকায় ফোনটি পাওয়া যাবে। এদিকে Redmi Note 8 কেনা যাবে ৯,৯৯৯ টাকায় এবং Redmi 8 কেনা যাবে ৭,৯৯৯ টাকায়।
শাওমি মি এ৩ এর আসল দাম ১৪,৯৯৯ টাকা। তবে এই সেলে ফোনটি ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই দাম ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কিনতে পারবেন ১৪,৯৯৯ টাকায়। আবার ৩ জিবি পর্যন্ত র‍্যামের Redmi 8A এই সেলে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। ফোনটির প্রাথমিক ভ্যারিয়েন্টের (২ জিবি র‌্যাম ও ৩২ জিবি) এমআরপি ছিল ৭,৯৯৯ টাকা। যা এই সেলে কমে ৫,৯৯৯ টাকা হবে। Redmi Note 7 Pro এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ছিল ১৩,৯৯৯ টাকা। যদিও এই সেলে কেবল ৯,৯৯৯ টাকায় পাবেন।
Mi Republic Day Sale এ টিভির উপর অফার :
এই সেলে Mi TV 4X 125.7 cm এর নতুন দাম হয়েছে ২৯,৯৯৯ টাকা। যার আসল দাম ছিল ৩৪,৯৯৯ টাকা। আবার ১৪,৯৯৯ টাকার Mi LED TV 4A Pro 80cm ও Mi LED TV 4C Pro 80cm টিভি দুটি পাওয়া যাবে ১১,৯৯৯ টাকায়। এদিকে Mi TV 4A 100 cm টিভিটি ১৯,৯৯৯ টাকার বদলে ১৭,৯৯৯ টাকায় কেনা যাবে।
Mi Republic Day Sale এ ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনের উপর অফার :
এই সেলে Mi Sports Bluetooth Earphones ৮০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে ৯৯৯ টাকায় বিক্রি হবে। ৯৯৯ টাকার Mi Earphones পাওয়া যাবে ৪৯৯ টাকায়। এদিকে Mi NeckBand Bluetooth Earphones ৫০০ টাকা ডিসকাউন্টে ১,৯৯৯ টাকার বদলে ১,৪৯৯ টাকায় পাওয়া যাবে।
Mi Republic Day Sale এর অন্যান্য অফার :
এই সেলে ১,০০০ টাকা ডিসকাউন্টের সাথে Mi Home Security Camera Basic 1080p কেবল ১,২০০ টাকায় কেনা যাবে। Mi LED Wi-Fi Smart Bulb কেনা যাবে ৭৯৯ টাকায়। যার আসল দাম ১,৪৯৯ টাকা। ৭০০ টাকা ডিসকাউন্টে Mi Band 3 বিক্রি হবে ১,৪৯৯ টাকায়। Air Purifier 2C কেনা যাবে ৫,৯৯৯ টাকায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here