আজ ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) এ চলা গ্রেট ইন্ডিয়ান সেলের (Great Indian Sale 2020) তৃতীয় দিন। এই সেলে ইলেকট্রনিক্স প্রোডাক্টের উপর ব্যাপক ছাড়ের ঘোষণা করেছে কোম্পানি। শুধু তাই নয়, এসবিআই ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবে। এই পোস্টে আমরা অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে ১,০০০ টাকার কমে পাওয়া চারটি প্রোডাক্টের বিষয়ে বলবো।
Xiaomi Mi power Bank 2i :
এই সেলে শাওমি পাওয়ার ব্যাংকটি কেবল ৮৯৯ টাকায় কেনা যাবে। এতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং দেওয়া হয়েছে। এই পাওয়ার ব্যাংকটির আসল দাম ১,৪৯৯ টাকা। এতে USB স্লট দেওয়া হয়েছে। এছাড়াও আছে ২ ঘন্টার লো পাওয়ার ব্যাংক মোড।
JBL T450 on-ear headphones :
জেবিএল এর এই হেডফোনের আসল দাম ১,৬০০ টাকা। তবে এই সেলে ৮৯৯ টাকায় হেডফোনটি পাওয়া যাবে। আপনি এতে পিওর ব্যস, মাইক্রোফোন এবং একটি বাটন পাবেন। এছাড়াও এর সাথে ১ বছরের ওয়ারেন্টি অফার করা হচ্ছে।
Nokia 105 (2019) :
নোকিয়ার এই ফোনের উপর ২৫০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান সেলে ফোনটি ৯৯৯ টাকায় কেনা যাবে। এই ফোনে ১.৮ ইঞ্চি ডিসপ্লে, ৪ এমবি র‍্যাম ও ৪ এমবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮০০ এমএএইচ ব্যাটারি পাবেন।
Boat Rockerz 255 :
জনপ্রিয় কোম্পানি বোট এর এই ওয়্যারলেস হেডফোনটি ৯৯৯ টাকায় কেনা যাবে। এই ডিভাইসে ব্লুটুথ ৪.১ এবং কোয়ালকম সিএসআর ৮৬৩৫ প্রসেসর দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে এই হেডফোনে ৬ ঘন্টার বেশি ব্যাকআপ পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here