ই-কমার্স সাইট Flipkart তাদের প্ল্যাটফর্মে Republic Day Sale এনেছে। এই সেলে স্মার্টফোন ছাড়াও হেডফোন, পাওয়ার ব্যাংক প্রভৃতি অ্যাক্সেসরিজ সস্তায় পাওয়া যাবে। এছাড়াও ICICI ক্রেডিট কার্ড গ্রাহকদের ১০ শতাংশ অতিরিক্ত ছাড় দেওয়া হবে। এই পোস্টে আমরা ফ্লিপকার্ট সেলে ১,০০০ টাকার কমে পাওয়া ব্লুটুথ হেডফোনগুলি সম্পর্কে বলবো।
boAt Rockerz 400 Super Extra Bass Bluetooth Headset :
এই ব্লুটুথ হেডফোন লাল ও কালো রংয়ে পাওয়া যাবে। এই হেডফোনের মূল্য ২,৯৯০ টাকা। তবে এই সেলে ৯৯৯ টাকায় হেডফোনটি বিক্রি হচ্ছে। এটি ৮ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে।
Flipkart SmartBuy Rich Bass Wireless Bluetooth Headset :
কেবল কালো রংয়ে উপলব্ধ এই ওয়্যারলেস ব্লুটুথ হেডফোনটির উপর ৫৮% ছাড় দেওয়া হচ্ছে। ডিসকাউন্টের পর হেডফোনটি ৭২৯ টাকায় কেনা যাবে। এর ব্লুটুথ ভার্সন ৩ ।
Realme Buds 2 Wired Headset :
লাল, কালো ও সবুজ রংয়ে কেনা যাবে এই হেডফোন। এর দাম ছিল ৭৯৯ টাকা। তবে সেলে হেডফোনটি ৪৯৯ টাকায় পাওয়া যাবে। এতে ৩.৫এমএম কানেক্টর টাইপ উপলব্ধ।
Leaf Ear Bass Bluetooth Headset :
এই হেডফোনের দাম ছিল ১,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে ৫৫ শতাংশ ডিসকাউন্ট দিয়ে ৮৯৯ টাকায় কেনা যাবে। এই হেডফোনটি কালো রঙে পাওয়া যাবে। এখানে কানেক্টর টাইপ ৩.৫এমএম উপলব্ধ।
JBL C150SI Wired Headset :
জেবিএল এর এই হেডফোনটি কালো ও সাদা রংয়ে কেনা যাবে। এর আসল দাম ১,৩৯৯ টাকা। তবে এই সেলে ৬৯৯ টাকায় হেডফোনটি পাওয়া যাবে। এতে JBL এর সিগনেচার সাউন্ড দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here