ডিসেম্বরে দাম বাড়িয়ে নতুন প্ল্যান আনার পর ও গ্রাহকদের আনলিমিটেড কলিং পরিষেবা দেয়নি রিলায়েন্স জিও। এখন জিও গ্রাহকরা কেবল জিও থেকে জিও আনলিমিটেড কলের সুবিধা পায়। অন্য নেটওয়ার্কে কল করার জন্য গ্রাহকদের আইইউসি প্যাক রিচার্জ করতে হবে। যদিও আনলিমিটেড প্ল্যানগুলোতে কিছু ফ্রি মিনিট দেওয়া হয়। তবে সে মিনিট ও পর্যাপ্ত নয়। আর সেকারণেই আইইউসি প্যাকগুলি জেনে নেওয়া প্রয়োজন। জিওর আইইউসি প্যাক ১০ টাকা থেকে শুরু হয়েছে। আসুন জেনে নিই এই পাকগুলি সম্পর্কে।
জিও আইইউসি প্যাক রিচার্জ প্ল্যান :
জিও মোট ৬টি আইইউসি রিচার্জ ভাউচার প্যাক এনেছে। এই প্যাকগুলোর মূল্য ১০ টাকা থেকে ১,০০০ টাকা পর্যন্ত রাখা হয়েছে। এই মূল্যও যাতে আপনার অতিরিক্ত না লাগে সে কারণে জিও প্রতি ১০ টাকায় ১ জিবি ইন্টারনেট ডেটা দেবে। অর্থাৎ ১০ টাকায় ১ জিবি ডেটা, ২০ টাকায় ২ জিবি ডেটা, ৫০ টাকায় ৫ জিবি ডেটা, ১০০ টাকায় ১০ জিবি ডেটা, ৫০০ টাকায় ৫০ জিবি ডেটা ও ১,০০০ টাকায় ১০০ জিবি ডেটা।
জিওর সবচেয়ে ছোট আইইউসি টপ-আপ ভাউচারটি হলো ১০ টাকার (৭.৪৭ টাকা টকটাইম)। যেখানে আপনি ১২৪ মিনিট অন্য নেটওয়ার্কে কথা বলতে পারবেন। আবার ২০ টাকার (১৪.৯৫ টাকা টকটাইম) ভাউচারে এই সময় বেড়ে হবে ২৪৯ মিনিট। এছাড়াও ৫০ টাকা (৩৯.৩৭ টাকা টকটাইম) এবং ১০০ টাকার (৮১.৭৫ টাকা টকটাইম) রিচার্জ ভাউচারে যথাক্রমে ৬৫৬ মিনিট এবং ১৩৬২ মিনিট কল করা যাবে। আবার ৫০০ টাকা (৪২০.৭৩ টাকা টকটাইম) ও ১,০০০ টাকার (৮৪৪.৪৬ টাকা টকটাইম) প্যাকে যথাক্রমে ৭,০১২ মিনিট ও ১৪,০৭৪ মিনিট কলের জন্য পাওয়া যাবে।
এভাবে চেক করুন IUC মিনিট :
রিলায়েন্স জিও-র অন্যান্য প্ল্যান চেক করার মত এর জন্য ও‌ আপনাকে My Jio অ্যাপ ব্যবহার করতে হবে।

এখানে হোমপেজে আপনি View Details এবং Check Usages অপশন দেখতে পাবেন।
এখানে আপনাকে View Details অপশনে ক্লিক করতে হবে।
এখানে আপনি বর্তমান প্ল্যানের ডিটেলস দেখতে পাবেন।
ক্লিক করার সাথে সাথে আপনি এখানে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অবশিষ্ট মিনিট, দিনের অবশিষ্ট SMS এবং অবশিষ্ট ডেটা সম্পর্কে জানতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here