ভারতীয় টেলিকম অপারেটর BSNL হলো দেশের বৃহত্তম ব্রডব্যান্ড পরিষেবা প্রদানকারী সংস্থা।  সম্প্রতি সময়ে বিএসএনএল তাদের গ্রাহকদের জন্য বেশ কয়েকটি নতুন আকর্ষণীয় প্ল্যান এনেছে। এর পাশাপাশি পুরানো বেশ কয়েকটি প্ল্যান আপডেট করেছে এই সরকারি টেলিকম সংস্থা। শুধু তাই নয়, বিএসএনএল গ্রাহক ধরার লক্ষ্যে তাদের ব্রডব্যান্ড প্ল্যানে ভয়েস কলের উপর ক্যাশব্যাক ও দেয়। এবার তারা লং টার্ম রিচার্জের উপর বিনামূল্যে পরিষেবা দেওয়ার কথা ঘোষণা করলো।
রিপোর্ট অনুযায়ী, BSNL এর দীর্ঘ মেয়াদি ব্রডব্যান্ড প্ল্যান ব্যবহারকারীরা বিনামূল্যে পরিষেবা উপভোগ করবে। সংস্থার তরফে ওই গ্রাহকদের ৪ মাস বিনামূল্যে পরিষেবা দেওয়া হবে। আসুন বিএসএনএল এর নতুন এই অফার সম্পর্কে বিস্তারিত জানি।
শুরুতেই বলেছি এই অফারে গ্রাহকরা ৪ মাস পর্যন্ত বিনামূল্যে পরিষেবা পাবে। তবে রিচার্জের উপর এই বিনামূল্যে পরিষেবা পায়ের দিন নির্ভর করবে। যেমন, যে গ্রাহক DSL, BharatFibre, BBoWi-Fi ব্রডব্যান্ড প্ল্যান বা ল্যান্ড লাইন প্ল্যান একসাথে ১২ মাসের জন্য রিচার্জ করবে, তারা ১ মাস বিনামূল্যে পরিষেবা পাবে।
আবার যে গ্রাহক একসাথে এই প্ল্যান ২৪ মাসের জন্য রিচার্জ করবে তাকে ৩ মাস অতিরিক্ত পরিষেবা দেওয়া হবে। অর্থাৎ সে ২৪ মাসের রিচার্জ করে ২৭ মাসের পরিষেবা পাবে। আবার একসাথে ৩৬ মাসের রিচার্জ করলে গ্রাহকরা ৪ মাস অতিরিক্ত পরিষেবা পাবে। এই অফার সম্পর্কে অধিক জানতে গ্রাহকরা ১৮০০৩৪৫১৫০০ টোল ফ্রি নম্বরে কল করতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here