চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি গতবছর জুলাই এ তাদের রেডমি সিরিজের সবচেয়ে শক্তিশালী ফোন রেডমি কে ২০ প্রো (Redmi K20 Pro) লঞ্চ করেছিল। মিড রেঞ্জে আসা এই ফোনটি অন্যান্য সমস্ত ফোনকে টেক্কা দিয়েছে। আপনি যদি এইমুহূর্তে নতুন কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে রেডমি কে ২০ কিনতে পারেন। কারণ ফ্লিপকার্টে চলছে Republic Day Sale এবং অ্যামাজনে চলছে Great Indian Sale, আর এই সেলে ৩,০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে Redmi K20 Pro এর উপর।
Redmi K20 Pro অফার :
সেলে এই ফোনটি ৩,০০০ টাকা ডিসকাউন্টে এই ফোনটি কিনতে পারবেন। ভারতে রেডমি কে ২০ এর ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ২৭,৯৯৯ টাকা। তবে এখন ২৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই দামে ফোনটি Flipkart, Amazon ও Mi.com এ উপলব্ধ। মনে রাখবেন এটি সীমিত সময়ের অফার।
Redmi K20 Pro স্পেসিফিকেশন:

Redmi K20 Pro ক্যামেরা :

ক্যামেরার কথা বললে Redmi K20 Pro ফোনে তিনটি রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল IMX586 সেন্সির, সেকেন্ডারি ক্যামেরা আলট্রা ওয়াইড সেন্সরের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও 8  মেগাপিক্সেল টেলিফোটো লেন্স দেওয়া হয়েছে। কোম্পানি দাবি করেছে এই ফোন লো লাইট ফোটোগ্রাফি ও ৯০ এফপিএস এ স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে। সামনের ক্যামেরার কথা বললে এই ফোনে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট ক্যামেরায় পোর্ট্রেট মোড় ফটো নেওয়ার জন্য AI এর সাহায্য নেওয়া হয়েছে । Redmi K20 Pro কিনতে এখানে ক্লিক করুন
Redmi K20 Pro ব্যাটারি ও কানেক্টিভিটি:
Redmi K20 Pro ফোনে ২৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে। চারজিংএর জন্য এই ফোনে ইউএসবি টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে। এছাড়াও ৩.৫ এমএম হেডফোন জ্যাক, ওয়াইফাই, ব্লুটুথ প্রভৃতি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here