স্মার্টফোনের পাশাপাশি ফিচার ফোনগুলিও ভারতে ব্যাপক জনপ্রিয়। নোকিয়া থেকে স্যামসাং, জনপ্রিয় সব স্মার্টফোন কোম্পানি ফিচার ফোন আনা বন্ধ করেনি। ভারতে এখনও কিছু মানুষ আছেন যারা স্মার্টফোন ব্যবহার করতে পারেন না। আবার অনেকে কেবল কথা বলার জন্য ফিচার ফোন ব্যবহার করি। আজ আমরা এই পোস্টে ১,০০০ টাকার কমে ভারতে পাওয়া সেরা কয়েকটি ফিচার ফোন সম্পর্কে বলবো।
Micromax X516- দাম ৭৭৯ টাকা
এতে আপনি অ্যান্টি থেফ্ট, ডিজিটাল ক্যামেরা, ফ্ল্যাশলাইট এবং ডুয়াল সিমের মতো ফিচার পাবেন। এছাড়াও এই ফোনে ১,৭৫০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।
InFocus Hero Play M1- দাম ৭৪০ টাকা 
এই ফোনটি ৩২ এমবি র‌্যাম এবং ৩২ এমবি স্টোরেজের সাথে এসেছে। এতে ১.৮ ইঞ্চি ডিসপ্লে এবং ১ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। এই ফিচার ফোনে পাবেন ১,৮০০ এমএএইচ ব্যাটারি।
Karbonn K2 Boom Box- দাম ৭৪৯ টাকা 
কার্বনের এই ফোনে ৩২ এমবি র‌্যাম ও ৩২ এমবি স্টোরেজ আছে, যা ৪ জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে। এটিতে ১.৮ ইঞ্চি ডিসপ্লে, ডুয়াল সিম সাপোর্ট, ০.৩ এমপি রিয়ার ক্যামেরা এবং ১,০০০ এমএএইচ ব্যাটারি পাবেন। আবার এফএম রেডিও ও সমর্থিত।
Micromax X412- দাম ৭২০ টাকা 
মাইক্রোম্যাক্সের এই ফিচার ফোনে ১.৭৭ ইঞ্চি স্ক্রিন, অ্যান্টি থেফ্ট, পাওয়ার সেভিং মোড, অটো কল রেকর্ডিং ফিচার পাবেন। ফোনটি ৮০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here