Reliance তাদের JioFiber গ্রাহকদের হাই স্পিড ইন্টারনেটের সাথে আরও অনেক সুবিধা দিয়ে থাকে। এখানে গ্রাহকরা ইন্টারনেটের সাথে কলিংয়ের বেনিফিট পায়। যে সমস্ত গ্রাহকের কাছে জিও ফাইবার কানেকশন আছে, তারা ল্যান্ডলাইন ও মোবাইলের মাধ্যমে আনলিমিটেড কল করতে পারবে। কোম্পানি JioFixedVoice ফাংশনের মাধ্যমে এই পরিষেবা উপলব্ধ করেছে। আসুন এই সম্পর্কে বিস্তারিত জানি।
VoIP এর মাধ্যমে জিও ফাইবার কলিং :
সবার আগে আপনার জানা দরকার যে, Jio Fiber এর মাধ্যমে করা সমস্ত কল, ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল (VoIP) টেকনোলজির ব্যবহার করে করা হয়। অর্থাৎ কলের জন্য ওয়াই-ফাই সংযোগ প্রয়োজন। VoWi-Fi কলিংয়ের জন্য ও ওই একই টেকনোলজি ব্যবহার করা হয়।
ফোনের মাধ্যমে এভাবে করুন জিও ফাইবার কল :
আগেই বলেছি জিও ফাইবার গ্রাহকরা স্মার্টফোনের মাধ্যমে আনলিমিটেড কল করতে পারবে। এরজন্য ফোনে JioCall অ্যাপ থাকা জরুরি। এই অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করার পরে আপনাকে লগ ইন করতে হবে। লগইন করার সময় অবশ্যই ফোনে জিওফাইবার থেকে ওয়াই-ফাই সংযোগ নেওয়া বাধ্যতামূলক।
লগইন করার পরে, আপনি জিওকল অ্যাপের মাধ্যমে কল করতে সক্ষম হবেন। কল রিসিভ করা ব্যক্তি আপনার জিও ফাইবার নম্বর টি দেখতে পাবেন, যে নম্বরটি আপনি কানেকশন নেওয়ার সময় দিয়েছিলেন। আপনাকে জানিয়ে রাখি আপনি এখানে ভিডিও কল ও করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here