আমরা জানি Xiaomi এখন আর শুধু স্মার্টফোন ব্র্যান্ড নয়, স্মার্ট টিভি ও অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্ট এনে এই চীনা কোম্পানি সব্বাই কে তাক লাগিয়ে দিয়েছে। আজ কোম্পানি ভারতে মি মোশন অ্যাক্টিভেটেড নাইট লাইট ২ (Mi Motion-Activated Night Light 2) লঞ্চ করলো। এই স্মার্ট লাইটে মোশান সেন্সর দেওয়া হয়েছে। এই সেন্সর কোনো কিছুকে ডিটেক্ট করে লাইট অন করে দেবে।
অর্থাৎ আপনি যখন ঘরের মধ্যে প্রবেশ করবেন, সাথে সাথে লাইট অন হয়ে যাবে। আবার ঘরের বাইরে গেলে লাইট একা একাই বন্ধ হয়ে যাবে। শাওমির এই স্মার্ট লাইটের দাম ৫৯৯ টাকা।

Mi Motion-Activated Night Light 2 এর অন্যান্য তথ্য :

গ্রাহকরা শাওমির এই লাইট কে ইচ্ছানুসারে যেকোনো জায়গায় সেট করতে পারে। এখানে দুটি ব্রাইটনেস লেবেল রয়েছে এবং এই লাইট ৩৬০ ডিগ্রেটে রোটেট হবে । তবে, এই একে প্রতিদিন ব্যবহৃত এলইডি লাইটের মতো ব্যবহার করা যাবে না। গ্রাহকরা এই লাইটটি কোম্পানির অফিসিয়াল সাইট থেকে কিনতে পারবেন।
Xiaomi ওয়্যারলেস মাউস :
কয়েকদিন আগেই ভারতীয় মার্কেটে আরও একটি Mi ব্র্যান্ডের প্রোডাক্ট লঞ্চ করেছিল Xiaomi। এই প্রোডাক্টটি হলো Mi Portable Wireless Mouse। নতুন এই মি ওয়্যারলেস মাউসটি হলো কোম্পানির প্রথম ভারতে লঞ্চ করা পোর্টেবল মাউস। ভারতে এর আসল দাম ৬৪৯ টাকা। যদিও ২০ শতাংশ ডিসকাউন্টে এই মুহূর্তে ৪৯৯ টাকায় ওয়্যারলেস মাউসটি কেনা যাবে। এই মাউসটি এর্গোনমিক ডিজাইনের সাথে আসছে। এছাড়াও এতে পাওয়া যাবে লং ব্যাটারি ব্যাকআপ। কোম্পানি জানিয়েছে এতে ব্যবহৃত ব্যাটারিটি ১২ মাসের বেশি চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here