আমরা আগের পোস্টেই জানিয়েছিলাম Xiaomi ভারতে দুটি ফোনের দাম কমিয়ে দিয়েছে। এই দুটি ফোন হলো Mi A3 এবং  Redmi K20 Pro। তবে শাওমির ভারতীয় হেড, মানু কুমার জৈন টুইট করে আরও দুটি ফোনের দাম কমানোর কথা জানিয়েছে। জৈন এর টুইট অনুযায়ী এবার থেকে ৩,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে Redmi Note 7 Pro । আবার Redmi K20 ১৯,৯৯৯ টাকা প্রাথমিক দামে পাওয়া যাবে। নতুন দামে এই দুটি ফোন ফ্লিপকার্ট ও Mi.Com থেকে কিনতে পারবেন।


Redmi Note 7 Pro ও Redmi K20 নতুন দাম :
আপনাকে জানিয়ে রাখি গতবছর রেডমির সবচেয়ে জনপ্রিয় ফোন হলো রেডমি নোট ৭ প্রো। এই ফোনটি ৩,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। দাম কমার পর এই ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ১০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে কেনা যাবে ১২,৯৯৯ টাকায় এবং ১৩,৯৯৯ টাকায়।
এদিকে Redmi K20 এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১৯,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে ২২,৯৯৯ টাকায়।
Redmi Note 7 Pro স্পেসিফিকেশন :

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ৫ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।
Redmi K20 স্পেসিফিকেশন:
Redmi K20 Pro এর মতো এতেও ডুয়াল সিম সাপোর্টের সাথে অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক MIUI 10 অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এই ফোনে ৬.৩৯ ইঞ্চি এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল। এছাড়াও এতে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।
Redmi K20 ক্যামেরা ও ব্যাটারি:
Redmi K20 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল IMX586 সেন্সির, সেকেন্ডারি ক্যামেরা আলট্রা ওয়াইড সেন্সরের সাথে ১৩ মেগাপিক্সেল। এছাড়াও ৮ মেগাপিক্সেল টেলিফোটো লেন্স দেওয়া হয়েছে। সামনের ক্যামেরার কথা বললে এই ফোনে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফ্রন্ট ক্যামেরায় পোর্ট্রেট মোড় ফটো নেওয়ার জন্য AI এর সাহায্য নেওয়া হয়েছে । এছাড়াও ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here