প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে দেশের দুই বড় ই-কমার্স সাইট Flipkart ও Amazon আগেই তাদের ধামাকা সেল নিয়ে এসেছিলো। এবার Reliance ও প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য বিশেষ সেল নিয়ে এলো। কোম্পানি ২৪-২৬ জানুয়ারি পর্যন্ত Digital India Sale এর ঘোষণা করেছে। এই সেলে যেকোনো প্রোডাক্ট প্রি অর্ডার করলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। যদিও প্রি-অর্ডার করার সময়সীমা ২৩ জানুয়ারি পর্যন্ত।
২৪ জানুয়ারি থেকে শুরু হওয়া Reliance Digital India সেলে আপনি স্মার্টফোন, ল্যাপটপ, টিভি সহ অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্টের উপর আকর্ষণীয় অফার পাবেন। সমস্ত ধরণের প্রোডাক্টের উপর ক্যাশব্যাক অফার করা হচ্ছে। আবার প্রি-অর্ডারের সময় যে ১,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে, তা অনলাইন স্টোরে ক্রেডিট হবে। গ্রাহকরা ওই ক্যাশব্যাকের মাধ্যমে রিচার্জ করতে পারবে।


এদিকে ২ দিন ধরে চলা রিলায়েন্স ডিজিটাল ইন্ডিয়া সেলে গ্রাহকরা ২৬ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবে। এই অফারে স্মার্টফোন, টিভি, ল্যাপটপ, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন সহ বিভিন্ন প্রোডাক্ট কেনা যাবে। যদিও কোম্পানির তরফে কোন প্রোডাক্ট কত দামে পাওয়া যাবে, তা এখনও জানায়নি। এরজন্য ২৪ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here