বাজারে এলো টিভিএস এর নতুন Star City Plus বাইক ( 2020 TVS Star City Plus)। কোম্পানি একে বিএস৬ ইঞ্জিনের সাথে লঞ্চ করেছে। আজ থেকেই বাইকটি বুক করতে পারবে গ্রাহকরা। নতুন ইঞ্জিনের সাথে আসা Star City Plus দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ, যার একটি হলো মোনোটোন ভ্যারিয়েন্ট ও অন্যটি হলো ডুয়েল টোন ভ্যারিয়েন্ট। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৬২,০৩৪ টাকা এবং ৬২,৫৩৪ টাকা (দিল্লী এক্সশোরুম)। প্রসঙ্গত বিএস৪ ইঞ্জিনের তুলনায় বিএস৬ ইঞ্জিনের দাম ৮,৫৩২ টাকা বেশি।
মাইলেজ ১৫ শতাংশ বেশি :
২০২০ টিভিএস স্টার সিটি প্লাস বাইকে ফুয়েল এনজেকশন সিস্টেমের সাথে বিএস৬ কমপ্লায়েন্ট ১০৯ সিসি এর ইঞ্জিন দেওয়া হয়েছে। বাইকের ইঞ্জিনটি ৪,৫০০ আরপিএম এ ৮.০৮ বিএইচপি পাওয়ার এবং ৮.৭ এনএম এর পিক টর্ক জেনারেট করে। বাইকটিতে একটি ৪ স্পিড গিয়ারবক্স রয়েছে। বাইকের সর্বোচ্চ গতি প্রতি ঘন্টা ৯০ কিলোমিটার। কোম্পানির দাবি অনুযায়ী, নতুন ইঞ্জিন, পুরানো ইঞ্জিনের তুলনায় ১৫ শতাংশ বেশি মাইলেজ দেয়।
বাইকে আছে USB মোবাইল চার্জার :
২০২০ টিভিএস স্টার সিটি প্লাস বাইকে নতুন ইঞ্জিন ছাড়াও নতুন LED হেডল্যাম্প, নতুন ডিজাইন করা রিয়ার ভিউ মিরর দেওয়া হয়েছে। এছাড়াও টিভিএস স্টার সিটি প্লাস বাইকের নতুন মডেলটিতে ইউএসবি মোবাইল চার্জার এবং ডুয়াল টোন সিট পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here