Amazon, Flipkart ও Reliance এর পর এবার প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে সেল আনলো Big Bazaar । ফের ফিউচার গ্রুপের ব্র্যান্ড দ্বারা ‘সাবসে সস্তা ৫ দিন’ সেল নিয়ে আসা হয়েছে। এই সেল ২২ জানুয়ারি থেকে শুরু হয়েছে। এই সেলের সময়, ফিউচার গ্রুপের রিটেল ব্র্যান্ড যেমন বিগ বাজার, এফবিবি এবং হোম টাউন এর প্রোডাক্টগুলি ডিসকাউন্টে পাওয়া যাবে। এই সেলে হোম, কিচেন, অ্যাপ্লায়েন্স এবং ড্রেসের মতো বিভিন্ন ধরণের প্রোডাক্টের উপর ছাড় পাবে।
ইতিমধ্যেই বিগ বাজার তাদের ওয়েবসাইটে কোন প্রোডাক্টের উপর কত ছাড় দেওয়া হবে তার তালিকা পোস্ট করেছে। বিগ বাজার সাবসে সস্তা ৫ দিন সেল শেষ হবে ২৬ জানুয়ারি। এই সেলে ৪৩ ইঞ্চির Koryo TV কেবল ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে।
এছাড়াও Koryo 3- স্টার স্পিল্ট AC কেবল ২২,৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এদিকে গ্রাহকরা যদি চায় অনলাইনে বিগ বাজার সাবসে সস্তা ৫ দিন সেল এর অফার Amazon থেকেও পেতে পারে। কারণ ফিউচার গ্রুপ অ্যামাজনেও এই সেল নিয়ে এসেছে।
প্রসঙ্গত বিগ বাজারের রিপাবলিক ডে সেল ২০০৬ সাল থেকে শুরু হয়েছিল। সেই থেকে এই সেল বেশ জনপ্রিয়। কিশোর বিয়ানির নেতৃত্বাধীন ফিউচার রিটেইল এ মাসের শুরুতেই অ্যামাজন ইন্ডিয়ার সাথে দীর্ঘমেয়াদি চুক্তির ঘোষণা করেছিল। এই চুক্তি অনুসারে, অ্যামাজন ইন্ডিয়া ফিউচার গ্রুপের দোকানগুলির জন্য অনুমোদিত অনলাইন সেল চ্যানেলে পরিণত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here