কিছুদিন আগে চীনা স্মার্টফোন কোম্পানি অপ্পো ভারতে Oppo F15 লঞ্চ করেছিল। এই ফোনটির আজ সেল অনুষ্ঠিত হবে। দুই বড় ই-কমার্স সাইট Amazon ও Flipkart থেকে এই ফোনটি আজ প্রি-অর্ডার করা যাবে। Oppo F15 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে ৬.৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, হেলিও পি৭০ প্রসেসর দেওয়া হয়েছে।
Oppo F15 দাম ও অফার :
ভারতে অপ্পো এফ১৫ এর দাম ১৯,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ডিভাইসটি অনলাইন ছাড়াও ফোনটি অফলাইনেও উপলব্ধ হবে বলে কোম্পানি জানিয়েছে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের সাথে HDFC ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবে। আবার রিলায়েন্স জিও গ্রাহকরা ১০০ শতাংশ অতিরিক্ত ডেটা বেনিফিট পাবে।
Oppo F15 স্পেসিফিকেশন, ফিচার :
অপ্পো এফ১৫ এর ফিচারের কথা বললে এই ফোনে আছে ৬.৪ ইঞ্চি AMOLED ফুল এইচডি প্লাস ডিসপ্লে। যার স্ক্রিন টু বডি এই রেশিও ৯০.৭ শতাংশ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লেকে সুরক্ষা ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা ৫। এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি৭০ প্রসেসরের সাথে মালি জি৭২ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
ক্যামেরার কথা বললে Oppo F15 ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৭ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১১৯ ডিগ্রী আলট্রাওয়াইড লেন্সের সাথে ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সেকেন্ডারি ক্যামেরার অ্যাপারচার এফ/২.২৫। অন্য দুটি ক্যামেরা হলো ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।
সিকিউরিটির জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড কালারওএস ৬.১.২। অপ্পো এফ১৫ ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। এই ফোনে ২০ ওয়াট VOOC ৩.০ ফ্ল্যাশ চার্জ সাপোর্ট করে। কানেক্টিভিটির কথা বললে এতে পাবেন ডুয়েল সিম, ৩.৫ এমএম হেডফোন জ্যাক, জিপিএস, ব্লুটুথ ৪.২ ও ইউএসবি-সি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here