স্যামসাং প্রেমীদের জন্য নতুন বছর খুব ভালো কাটছে। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি ইতিমধ্যেই ভারতে Galaxy Note 10 Lite এবং Galaxy S10 Lite লঞ্চ করেছে। এছাড়াও শীঘ্রই ভারতে আসছে মিড রেঞ্জ ফোন Galaxy A51 এবং Galaxy A71। এদিকে নতুন রিপোর্ট অনুযায়ী, স্যামসাং একটি বাজেট ফোনের উপর কাজ শুরু করেছে, যে ফোনটি হবে Galaxy A21s। এই রিপোর্টে ফোনের বেশ কিছু ফিচার ও সামনে আনা হয়েছে।
Sammobile এর এই রিপোর্ট অনুযায়ী, স্যামসাং নতুন একটি ফোনের উপর কাজ করছে, যার মডেল নম্বর SM-A217F। এই ফোনটি বাজারে গ্যালাক্সি এ২১এস নাম আসবে। যদিও নির্বাচিত কয়েকটি দেশে এই ফোন আনা হবে বলে রিপোর্টে জানানো হয়েছে। এছাড়াও এই ফোনে অন্যান্য ক্যামেরার সাথে ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা থাকবে।
এদিকে আমাদের সোর্স টিম জানিয়েছে, Galaxy A21s দুটি ভ্যারিয়েন্টে আসবে। যার একটি ভ্যারিয়েন্টের স্টোরেজ হবে ৩২ জিবি এবং অন্য ভ্যারিয়েন্টের স্টোরেজ হবে ৬৪ জিবি।  এই ফোনটি নীল, কালো, সাদা ও লাল রঙের সাথে লঞ্চ হতে পারে। এছাড়া এই ফোন সম্পর্কে এখনও কোনো তথ্য আমাদের কাছে আসেনি।
দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং ডিসেম্বরে তাদের গ্যালাক্সি সিরিজের নতুন দুটি ফোন সামনে এনেছিল। এই ফোন দুটি ছিল Samsung Galaxy A51 এবং Galaxy A71। এবার কোম্পানি A সিরিজের এই দুটি ফোনকে ভারতে আনার তোড়জোড় শুরু করলো। স্যামসাং তাদের ভারতীয় সাইটের সাপোর্ট পেজে গ্যালাক্সি এ৫১ এবং গ্যালাক্সি এ৭১ ফোনের টিজার পোস্ট করেছে।
যদিও ওই টিজারে ফোনের কোনো স্পেসিফিকেশন বা নাম বলা হয়নি। তবে ফোনের ছবি সহ A সিরিজের নাম উল্লেখ আছে। এছাড়াও পাশে ‘notify me’ বাটন দেওয়া হয়েছে।  যেহেতু Galaxy A51 এবং Galaxy A71 কে স্যামসাং আগেই সামনে এনেছিল, তাই কেবল ছবি দেখেই বুঝে নিতে অসুবিধা হয়না যে এই দুটি ফোন জলদি ভারতে আসছে।
এদিকে টিজার পোস্ট করলেও এই দুই ফোনের দামের ব্যাপারে কোম্পানি এখনো ধোঁয়াশা রেখেছে। যদিও আমাদের সোর্স মারফত খবর, Galaxy A51 এর দাম হবে ২২,৯৯০ টাকা। আবার Galaxy A71 এর দাম হবে ২৯,৯৯০ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here