কিছুদিন আগে থেকেই খবর আসছিলো স্যামসাংয়ের পরবর্তী ফোল্ডিং ফোন হবে Galaxy Z Flip। এই ফোনকে ১১ ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে। প্রসঙ্গত ১১ ফেব্রুয়ারি স্যামসাং Galaxy Unfold event এর আয়োজন করেছে। মনে করা হচ্ছে ওই দিন ই গ্যালাক্সি জেড ফ্লিপ কে সামনে আনা হবে। আপাতত এই ফোন সম্পর্কে যা জানা গেছে, তাতে ফোনটি ১২ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে আসতে পারে।
এদিকে টুইটারে এক টিপ্সটার Samsung Galaxy Z Flip এর দাম কত হতে পারে, সে সম্পর্কে ধারণা দিয়েছে। তিনি জানিয়েছেন এই ফোনের দাম হবে €১৪০০, অর্থাৎ প্রায় ১,১০,৩০০ টাকা। যদিও তিনি নিশ্চিত করেছেন, লঞ্চের সময় সামান্য দাম বদল হতে পারে।


এছাড়াও এই পোস্টে তিনি S20 এর দাম ও সামনে এসেছে। পোস্ট অনুযায়ী Galaxy S20 5G এর দাম হবে €৯০০-১০০০, অর্থাৎ প্রায় ৭০,৮৩০ টাকা, আবার Galaxy S20+ 5G এর দাম হবে €১০৫০( প্রায় ৬২,৬৪৮ টাকা) এবং Galaxy S20 Ultra 5G এর দাম হবে €১৩০০, অর্থাৎ প্রায় ১,০২,৩০৭ টাকা।
এদিকে Samsung Galaxy Z Flip এর ফিচারের কথা বললে, এই ফোনে ১২ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়াও দেওয়া হবে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটি ৩,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ফোনটি ব্ল্যাক ও পার্পল কালারের সাথে আসতে পারে। অন্যান্য ফিচারের কথা বললে ফোনটি ২৫৬ জিবি স্টোরেজ ও ৬.৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here