জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart তাদের সাইটে Grand Gadgets Days 2020 Sale এর আয়োজন করলো। এই সেল ২৬ জানুয়ারি পর্যন্ত চলবে। এই সেলে কোম্পানি জনপ্রিয় ল্যাপটপ, হেডফোন, স্মার্ট হোম প্রোডাক্ট প্রভৃতির উপর ৮০ শতাংশ ডিসকাউন্ট দিচ্ছে। গত ২২ জানুয়ারি শেষ হওয়া রিপাবলিক ডে সেল আপনি যদি মিস করে থাকেন, তাহলে গ্রান্ড গ্যাজেটস ডেজ সেলে একই ছাড়ে বিভিন্ন প্রোডাক্ট কিনতে পারবেন। যদিও এই সেলে স্মার্টফোনের উপর কোনো ডিসকাউন্ট দেওয়া হচ্ছেনা। তবে ট্যাবলেটের উপর ছাড় দেওয়া হচ্ছে।
ফ্লিপকার্টের গ্র্যান্ড গ্যাজেটস ডেজ ২০২০ সেলে ল্যাপটপ, স্মার্টওয়াচ, হেডফোন, ট্যাবলেট, ক্যামেরা, গেমিং কনসোল এবং অন্যান্য ইলেকট্রনিক্স প্রোডাক্টের উপর ছাড় দেওয়া হচ্ছে। গ্রাহকরা Acer এবং Asus এর পাতলা ও হালকা ল্যাপটপগুলি ৩৩,৯৯০ টাকা থেকে পাওয়া যাবে। এছাড়াও, গ্রাহকরা ল্যাপটপের উপর এক্সচেঞ্জ অফার ও পাবে ।
ফ্লিপকার্ট সেলে হেডফোন, ইয়ারফোন এবং অন্যান্য অডিও ডিভাইসের উপর ছাড়ও দেওয়া হচ্ছে। গ্র্যান্ড গ্যাজেট সেলে গ্রাহকরা ট্রু ওয়্যারলেস ইয়ারফোন থেকে ওয়্যারড ইয়ারফোন আকর্ষণীয় অফারের সাথে কিনতে পারবে। এছাড়াও স্যামসাং, বোট এবং ফিলিপসের জনপ্রিয় সাউন্ডবারগুলির উপর ডিল পাওয়া যাবে।
এই সেলে Alcatel 3T এর ট্যাবলেট ১১,৯৯৯ টাকার বদলে ৮,৯৯৯ টাকায় কেনা যাবে। এই ট্যাবলেটে Wi-Fi এবং 4G কানেক্টিভিটি দুটোই সাপোর্ট করে। এছাড়াও Honor Pad 5, Huawei M5 Lite, Lenovo Tab 4, Samsung Galaxy Tab A 8.0 এবং Honor MediaPad T3 ট্যাবলেটের উপর ছাড় পাওয়া যাবে।
ফ্লিপকার্ট সেলে স্মার্টওয়াচের উপর ৫০ শতাংশ ডিসকাউন্ট অফার করা হচ্ছে। Apple Watch Series 5 এর উপর HDFC ব্যাংক ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা ৪,০০০ টাকা ছাড় পাবে। এর সাথে নো কস্ট ইএমআই এর ও সুবিধা মিলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here