মোটোরোলা (Motorola) কিছুদিন আগে জানিয়েছিল, তাদের ফোল্ডিং ফোন মোটো রাজর (Moto Razr) এর প্রি-বুকিংয়ের তারিখ পিছনো হবে। তবে ইউএস ক্যারিয়ার ভেরিজন থেকে ঘোষণা করা হয়েছে, আগামী ২৬ জানুয়ারি থেকে Moto Razr এর প্রি-বুকিং শুরু হবে এবং ৯ ফেব্রুয়ারি থেকে এর ডেলিভারী শুরু হবে। আবার এই ফোনের সেল শুরু হবে ৬ ফেব্রুয়ারি থেকে। প্রসঙ্গত গত বছরের নভেম্বরে এই ফোনটিকে লঞ্চ করা হয়েছিল।
চাহিদার কারণে দেরিতে শুরু প্রি-বুকিং :
এই ফোনের বিশাল চাহিদার কথা মাথায় রেখে Motorola বিশ্বব্যাপী এর লঞ্চ এবং প্রি-অর্ডার স্থগিত করে রেখেছিলো। মটোরোলার তরফে জানানো হয়েছিল যে, গ্রাহকদের থেকে ডিভাইসটিকে নিয়ে অভূতপূর্ব সাড়া মিলছে, যার কারণে এর প্রোডাকশন বাড়াতে হবে। যারা এই ডিভাইসটি কিনতে চান তারা যাতে ফোনটি শীঘ্রই হাতে পান, সেইজন্য প্রি-অর্ডারের তারিখ পিছনো হবে।
Moto Razr স্পেসিফিকেশন, ফিচার :
আগেই জানিয়েছি মোটো রাজর একটি ফোল্ডিং ফোন। এই ফোনটি কোম্পানির পুরানো ফ্লিপ ফোনের ডিজাইনের সাথে এসেছে। এই ফোনে দুটি ডিসপ্লে আছে। যার একটি হলো ৬.২ ইঞ্চি ফোল্ডেবল P-OLED এবং অন্যটি ২.১ ইঞ্চি G-OLED । অর্থাৎ ফোনটির ভিতরে ৬.২ ইঞ্চি ডিসপ্লে পাবেন, আবার ফোল্ড করার পর ২.৭ ইঞ্চি ডিসপ্লে ব্যবহার করতে হবে। উল্টোদিকের প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।
কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসরের সাথে আসা এই ফোনে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। যা ফোনকে শক্তিশালী করে তুলবে। ডিসপ্লের মতো এই ফোনে ক্যামেরাও দুটি দেওয়া হয়েছে। ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ইন্টারনাল ক্যামেরা পাবেন। এই ফোনে কেবল ই-সিম সাপোর্ট করে। এছাড়াও এই ফোনে পাবেন ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ২,৫০০ এমএএইচ ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here